চারঘাটে দূর্গাপুজা উৎসব উপলক্ষে প্রস্ততি সভা অনুষ্ঠিত

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

রাজশাহী: আসন্ন ২৬ হতে ৩০ সেপ্টম্বর পর্যন্ত সমগ্র দেশব্যাপি হিন্দু সম্প্রদায়ের শারদীয় দূর্গা পূজা উৎসব পালনে প্রস্ততী নিচ্ছে সংশ্লিষ্টরা। দেশের শান্তি শৃঙ্খলা বজায় রেখে স্ব-স্ব ধর্ম পালনে স্থানীয় সরকারসহ পূজা উদযাপন কমিটি কাজ করে যাচ্ছে।

গতকাল সোমবার চারঘাট পরিষদ এবং পূজা উদযাপন কমিটির আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে শারদীয় দূর্গাপুজা উৎসব উপলক্ষে প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে। এবার চারঘাট পৌরসভা এবং ৬ টি ইউনিয়নে মোট ৩৬টি পুজা মন্ডব উদযাপন হবে। ইউএনও আশরাফুল ইসলাম জাতী ধর্ম ভেদাভেদ ভুলে, শান্তি শৃঙ্খলা বজায় রেখে আগামী ২৬ সেপ্টেম্বর পুজা উদযাপনে আইন শৃঙ্খলা বাহিনী এবং স্থানীয় সকলস্তরের নেতা-কর্মী ও প্রত্যেক ইউনিয়ন চেয়ারম্যানদের নিকট আহবান জানান।

এসময় উপজেলা সহাকারী কমিশনার (ভুমি) এমএম সামিরুল ইসলাম, আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন, ওসি নিবারন চন্দ্র বর্মন, পৌর মেয়র জাকিরুল ইসলাম বিকুল, সিনিয়র মৎস্য কর্মকর্তা সেলিম আক্তার, কৃষিবিদ আবু জাফর, এটিও নাহিদা আক্তার,পূজা কমিটির সভাপতি স্বপন কুমার, সম্পাদক রাহুল কান্তি এবং সাংবাদিক ওবায়দুল ইসলাম রবিসহ বিভিন্ন ইউনিয়র পূজা কমিটির সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »