কালকিনিতে পূজায় আজান ও নামাজের সময় গানবাজনা বন্ধের আহ্বান

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: হিন্দু ধর্মালম্বীদের সবচে বড় ধর্মীয় উৎসব আসন্ন শারদীয় দূর্গা পূজায় আজান ও নামাজের সময় গান বাজনা বাদ্যযন্ত্র বন্ধের আহ্বান জানিয়েছে উপজেলা প্রশাসন থেকে শুরু করে সকল শ্রেনীপেশার নের্তৃবৃন্দ।

একই সাথে গভির রাতেও এসব কর্মাদি থেকে বিরত থাকতে বলা হয়েছে। তবে পূজা মন্ডর্পে কেউ উচ্ছৃংখল পরিবেশ সৃষ্টি করলে তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নেয়া হবে বলেও আশ্বাস্ত করা হয় উৎসব পালনকারীদের।

আজ(সোমবার) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে অফিসার্স ক্লাবে সরকারী বেসরকারী কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সুশিল সমাজের প্রতিনিধি সহ ৬২টি সার্বজনীন পূর্জা মন্ডর্পের প্রতিনিধিদের নিয়ে আসন্ন দূর্গা পূজা উৎযাপনে আইনশৃংখলা বিষয়ক সভায় নের্তৃবৃন্দ উক্ত আহ্বান জানায়।

ইউএনও শেখ হাফিজুর রহমান সজলের সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী মাহমুদুল হাসান দোদুল। বিশেষ অতিথি ছিলেন কালকিনি থানার অফিসার ইনচার্জ কৃপা সিন্দু বালা, ডাসার থানার অফিসার ইনচার্জ এমদাদুল হক, মাদারীপুর জেলা আ’লীগের সহ-সভাপতি খায়রুল আলম খোকন বেপারী, মাদারীপুর পল্লী বিদ্যুৎ সমিতি কালকিনি সাব-যোনাল অফিসের এজি এম কম মোঃ সিদ্দিকুর রহমান তালুকদার(শামীম) ও হিন্দু বৈদ্য খ্রীষ্টান ঐক্য পরিষদ নেতা হরিপদ দাস।

সভার সার্বিক পরিচালনা করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আহাদী হোসেন। এসময় ৬২টি পূজামন্ডর্পে সরকারী ভাবে ৩১টন চাল বরাদ্দের কথা জানানো হয়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »