বোলিং তাণ্ডবে ১২ রানে তিন উইকেট নিয়েছেন মাশরাফি!

Feature Image

সাদা পোশাকে অনেক বছর পর মাঠে নেমেছেন টাইগারদের ওয়ানডে দলপতি মাশরাফি বিন মর্তুজা। জাতীয় ক্রিকেট লিগের ২০১৭-১৮ মৌসুমে খুলনার হয়ে মাঠে নামেন তিনি। এই মৌসুমের শুরুর ম্যাচে খুলনার হয়ে শুরুটা বেশ ভালোই করেছেন নড়াইল এক্সপ্রেস খ্যাত ম্যাশ।

মাত্র ১২ রানে তিন উইকেট নিয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক। কিন্তু শেষপর্যন্ত বৃষ্টির কারণে ৮ ওভারেই থেমে গেল রংপুর বিভাগের দ্বিতীয় ইনিংস। যার ফলে সমতাতেই শেষ হলো জাতীয় লিগের প্রথম পর্বের এই ম্যাচ।

২৪
রানে এগিয়ে থেকে ইনিংস ঘোষণা করেছিল খুলনা বিভাগ। কিন্তু শুরুতে প্রথম বলেই চমক লাগালেন আল আমিন হোসেন। সায়মন আহমেদকে সাজঘরে ফেরান এই পেসার। কিন্তু আসল কাজটা করেছেন মাশরাফি নিজেই। নিজের দ্বিতীয় ওভারের তৃতীয় বলে নাসিরকে উইকেটের পেছনে ক্যাচ দিতে বাধ্য করলেন তিনি। তবে এর দুই বল পরেই নাসিরের পথ ধরলেন মাহমুদুল হাসান। জিয়াউর রহমানের হাতে তিনিও ক্যাচ আউট হন। যার ফলে ২৫ রানেই ৪ উইকেট হারাল রংপুর। যেখানে ১ রানের লিড নিতেই ৪ উইকেট হারিয়ে বিপাকে সফরকারীরা। কিন্তু দিনের খেলার ৪৬ ওভার বাকি থাকলেও বৃষ্টির কারণে মাঠে নামতে পারেনি তারা। যার দরুন হতাশা নিয়েই মাঠ ছাড়তে হয় খুলনাকে।

আরো খবর »