খোকসায় মাছের পোনা অবমুক্তকরণ

Feature Image

কুষ্টিয়া:  ২০১৭-১৮ অর্থ বছরে মৎস্য অধিদপ্তর-এর রাজস্ব বাজেটের আওতায় কুষ্টিয়া খোকসা উপজেলায় ৫৭৭কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়।

গতকাল মঙ্গলবার বেলা ১২টার সময় উপজেলা পরিষদ পুকুরে রুই কাতলা মাছের পোনা অবমুক্ত করে উপজেলার ১৫টি প্রতিষ্ঠানে পোনা অবমুক্তরণ অনুষ্ঠান সম্পন্ন হয়। উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ সেলিনা বানু এর সভাপতিত্বে মাছের পোনা অবমুক্তকরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা মোঃ গোলাম কিবরিয়া।

 

খোকসা উপজেলা মৎস্য কর্মকর্তা খোন্দকার শহিদুর রহমান এর উপস্থিতিতে পূর্ব নির্ধারিত ঠিকাদারের কাছ থেকে ৫৭৭কেজি মাছের পোনা ক্রয় করে উপজেলার ১৫টি প্রতিষ্ঠান ও সংস্থাকে এই মাছের পোনা বিতরণ করা হয়। উল্লেখ যোগ্য প্রতিষ্ঠান গুলোর মধ্যে রয়েছে উপজেলা পরিষদ পুকুরে ১শত কেজি, রেলওয়ে ডোবায় ১শত কেজি, খোকসা থানা পুকুরে ৪০কেজি, বনগ্রাম বিলে ৪০কেজি, পদ্মবিলা ভূমি অফিস পুকুরে ৩৫কেজি, ব্যাঙ্গাড়িয়া মহাশ্মশান পুকুরে ৩৫কেজি মাছের পোনা অবমুক্ত করা হয়েছে বলে উপজেলা মৎস্য কর্মকর্তা জানান।

 

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবীদ বিষ্ণপদ সাহা, প্রাণী সম্পদ কর্মকর্তা ও স্থানীয় সাংবাদিকগণ।

আরো খবর »