অবশেষে শুটিংয়ে ফিরলেন আঁচল

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: আলোচনায় নেই ঢাকাই ছবির নায়িকা আঁচল। নেই অভিনয়েও। গত বছর তার অভিনীত ‘সুলতানা বিবিয়ানার পর আর কোনো ছবি মুক্তি পায়নি।

শুধু ছবি মুক্তি নয়, এফডিসিতে দেখাও মেলে না তার। এক ধরনের আড়াল হয়েই জীবনযাপন করছেন। মিডিয়ার সামনে আসতে অনীহা প্রকাশ করছেন। তার যোগাযোগ মাকে দিয়েই করাচ্ছেন।

কিন্তু কেন? প্রশ্নের উত্তর দিলেন আঁচল নিজেই। তিনি জানান, ‘আড়াল হয়ে পড়ছি এটা সত্যি নয়। পরিবারের সঙ্গেই এখন বেশি সময় কাটানো হচ্ছে। কাজের প্রস্তাব যে আসছে না তা কিন্তু নয়, আসছে।

ভালো গল্প আর ভালো চরিত্রে কাজের জন্য মুখিয়ে আছি। আশা করি শিগগিরই এমন কিছু কাজের প্রস্তাব আসবে।’ আড়ালে থাকলেও দীর্ঘদিন আবারও তারেক সিকদার পরিচালিত ত্রিভুজ প্রেমের ছবি ‘দাগ’-এর শুটিয়ে অংশ নিয়েছেন আঁচল।

ছবিতে অভিনয়ের পাশাপাশি একটি আইটেম গানে তাকে দেখা যাবে। এ আইটেম গানটির শুটিংয়ে অংশ নিয়েছেন তিনি। এ প্রসঙ্গে আঁচল বলেন, ‘দাগে আমি, বাপ্পী আর মিম অভিনয় করছি।

এখন যে গানটির শুটিং করলাম সেটিকে আইটেম গান বলা যায়। গল্পের প্রয়োজনেই গানটি রাখা হয়েছে। ছবির একটা দৃশ্যে দেখা যাবে, খলনায়ক ডিজে সোহেল একটি পানশালায় যান।

সেখানে অন্য একটি মেয়ে নাচ করেন। কিন্তু সোহেল কল্পনায় আমাকে দেখতে থাকেন।’ দাগ ছবির শুটিং শুরু হয় ২০১৬ সালের ১৬ ফ্রেব্রুয়ারি। ছবির ৮০ ভাগ শুটিং সিলেটে হয়েছে।

আগামী বছরের শুরুতে ছবিটি মুক্তি দেয়ার সম্ভাবনা রয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »