মানিকগঞ্জে চলন্ত ফেরি থেকে পড়ে একজনের মৃত্য

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  পাটুরিয়া-দৌলতদিয়া নৌ-রুটে একটি চলন্ত ফেরি থেকে পড়ে মঞ্জুর রহমান (৪০) নামে এক ব্যক্তি মারা গেছেন। বুধবার বিকাল সাড়ে তিনটার দিকে ভাষা সৈনিক ডা:গোলাম মাওলা ফেরিতে পাটুরিয়া থেকে দৌলতদিয়া যাওয়ার পথে ফেরি থেকে পড়ে এদুর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাকুলিয়াডাঙ্গা এলাকায়। তার বাবার নাম লুৎফর রহমান বিশ্বাস।

নিহতের শ্যালক শামীম হাসান জানান, ভগ্নিপতি মঞ্জুর রহমানকে সঙ্গে নিয়ে সুমন ডিলাক্স পরিবহনে করে ঢাকা থেকে ঝিনাইদহ যাচ্ছিলেন। পাটুরিয়া ঘাট থেকে তাদের বাস ফেরিতে উঠার পর ভগ্নিপতিকে বাসে রেখে তিনি টয়লেটে যান। এসে শুনেন ভগ্নিপতি পানিতে পড়ে গেছেন। কিভাবে পড়েছেন তা তিনি না বলতে পারলেও,জানান কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন তোর ভগ্নিপতি।

দুর্ঘটনায় সত্যতা নিশ্চিত করেছেন বিআইডবিøউটিসির আরিচা কার্যালয়ের সহকারী জেনারেল ম্যানেজার জিল্লুর রহমান। তিনি জানান, ওই ব্যক্তি নিজেই নদীতে ঝাপ দিয়েছিলেন। পরে ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।
পাটুরিয়া ফায়ার সার্ভিসের ফায়ারম্যান ফারুক হোসেন জানান, খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা মঞ্জুর রহমানকে মাঝ নদী থেকে উদ্ধার করে। এর পর শিবালয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

আরো খবর »