ইসলামিক ফাউন্ডেশন এর খোকসায় মাসিক সমন্বয়সভা অনুষ্ঠিত

Feature Image

কু্ষ্টিয়াঃ  দেশব্যাপী ইসলামিক ফাউন্ডেশন এর সর্ববৃহৎ শিশু ও গণশিক্ষা কার্যক্রম পরিচালিত শিক্ষক কেয়ারটেকারদের মাসিক সমন্বয়সভা কুষ্টিয়া খোকসা উপজেলায় অনুষ্ঠিত হয়। উপজেলা ফিল্ড সুপারভাইজার মোঃ জলাল উদ্দিন এর সভাপতিত্বে সকাল ১০টার সময় উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির হল রুমে এমসিক সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলার ফিল্ড অফিসার মোঃ কবিরুল ইসলাম।

 

উপজেলার প্রান্তিক শিশু ও গণশিক্ষা হাতে খড়ি দিতে ইসলামিক ফাউন্ডেশনের বিশেষ উদ্যোগ নিরক্ষরমুক্ত দেশ গড়ায় দুর্বার আন্দোলন চালিয়ে যাচ্ছে। ঐসকল শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকাকে বিশেষ প্রশিক্ষণ ও দিক নির্দেশনামূলক বেশকিছু বিষয়ে আলোচনা হয় এই মাসিক সমন্বয়সভায়।

 

উক্ত সমন্বয় সভায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নবনিযুক্ত মাস্টারট্রেইনার মোঃ রিয়াজুল ইসলাম, প্রধান আলোচক হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা হিসাব রক্ষক অফিসার মোঃ ইজ্জত উল্লাহ, এছাড়া অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মডেলকেয়ারটেকার মোঃ সালাহউদ্দিন, সাধারণ কেয়ারটেকার মোঃ নূরমুসা প্রমূখ।উপজেলার শিশু ও গণশিক্ষা কার্যক্রমের ১শত জন শিক্ষক-শিক্ষিকা উক্ত মাসিক সমন্বয়সভায় উপস্থিত ছিলেন।

আরো খবর »