উন্মুক্ত হবে বাবা-মেয়ের সম্পর্ক!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: নির্মিত হচ্ছে ধর্ষণের দায়ে সাজাপ্রাপ্ত ভারতের কথিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের বায়োপিক। এতে অভিনয় করছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। রাম রহিমের পালিতা কন্যা হানিপ্রীতের চরিত্রে রাখি অভিনয় করছেন বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

এ প্রসঙ্গে রাখি সাওয়ান্ত বলেন, ‘হ্যাঁ, আমি হানিপ্রীতের চরিত্রে অভিনয় করছি। আমি তাকে ৭-৮ বছর ধরে চিনি। আমি তার সবকিছু জানি। হানিপ্রীত বর্তমানে লন্ডনে অবস্থান করছেন। সিনেমাটি আমি ও আমার ভাই রাকেশ সাওয়ান্ত প্রযোজনা করছি।’

তিনি আরো বলেন, ‘আমরা এখন দিল্লিতে সিনেমাটির শুটিং করছি। সিনেমাটির শুটিং সেট রাম রহিমের ডেরার আদলে তৈরি করা হয়েছে। ভক্তদের কথা দিচ্ছি- বাবার সব অপকর্ম ফাঁস করে দেব।’

জানা গেছে, রাম রহিমের এই বায়োপিকের নাম ‘আব হোগা ইনসাফ’। এতে রাম রহিমের চরিত্রে অভিনয় করছেন রাজা মুরাদ। তদন্ত কর্মকর্তার চরিত্রে অভিনয় করছেন এজাজ খান। সিনেমাটি পরিচালনা করছেন আশুতোষ মিশ্র। আগামী বছর জানুয়ারিতে সিনেমাটি মুক্তি পাবে।

দুই নারী ভক্তকে ধর্ষণের অভিযোগে দায়ের করা দুটি মামলায় গত ২৫ আগস্ট দোষী সাব্যস্ত করা হয় রাম রহিমকে। এরপর ২৮ আগস্ট বিচারক জগদীপ সিং রাম রহিমকে দুটি মামলায় ১০ বছর করে ২০ বছরের কারাদণ্ডাদেশ দেন। একটি মামলার সাজা শেষে অন্যটির সাজা শুরু হবে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »