শত শত শাবনূর আসল কে?

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। নব্বই দশকের এ চিত্রনায়িকা ‘স্বপ্নের ঠিকানা’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘তোমাকে চাই’, ‘আনন্দ অশ্রু’, ‘নিঃশ্বাসে তুমি বিশ্বাসে তুমি’, ‘দুই নয়নের আলো’সহ বেশ কিছু দর্শকপ্রিয় সিনেমা উপহার দেন।

তথ্য-প্রযুক্তির এ যুগে অধিকাংশ তারকাদের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজেদের অ্যাকাউন্ট রয়েছে। তবে ফেসবুকে তারকাদের নামে একাধিক আইডিও দেখা যায়। চিত্রনায়িকা শাবনূর নামে সার্চ দিলে শাবনূর, শাবনূর রহমান, শাব নূর, শাবনূর নুপুর, শাবনূর রহমান নুপুরসহ শত শত আইডি পাওয়া যায়। যেসব আইডিতে চিত্রনায়িকা শাবনূরের ছবিও ব্যবহার করা হয়েছে। এমন হাজারো শাবনূরের ভীড়ে কোনটি আসল শাবনূর এ প্রশ্নের উত্তর খুজঁতে কথা হয় এই চিত্রনায়িকার সঙ্গে।

এ প্রসঙ্গে শাবনূর বলেন, ‘আমার কোনো ফেসবুক আইডি নেই। কে বা কারা আমার নামে আইডি খুলেছে তা আমি জানি না। আর আমি ফেসবুক ব্যবহার করা পছন্দ করি না। তা ছাড়া আমার বাচ্চা ও সংসার সামলাতেই সময় কেটে যায়। ফেসবুকে বসার মতো সময় নেই বলেই কোনো ফেসবুক আইডি খুলিনি।’

শাবনূর বর্তমানে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকের ‘এত প্রেম এত মায়া’ সিনেমার কাজ হাতে নিয়েছেন। এছাড়া তিনি সিনেমা নির্মাণের কথাও ভাবছেন। আগামী বছরের শুরুর দিকে তিনি নতুন সিনেমা নির্মাণের কাজে হাত দিবেন বলে জানান।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »