সিএনজির পেছনে দৌড়াচ্ছে মাহি!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: ২০ সেপ্টেম্বর দুপুর। এফডিসির গেটে যেতে না যেতেই দেখা গেল বিশাল জটলা। জটলা ভেদ করে রাস্তার দিকে তাকাতেই দেখা গেল সিএনজির পেছনে দৌড়াচ্ছে একটি মেয়ে। পেছন থেকে বেশ কয়েকজন ষণ্ডা টাইপের লোক তাকে ধাওয়া করছে। তাদের হাতে অস্ত্র। ভালো করে খেয়াল করতেই দেখা গেল দৌড়ানো মেয়েটি আর কেউ নন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

খোঁজ নিতেই জানা গেল, গাজী জাহাঙ্গীর পরিচালিত ‘প্রেমের বাঁধন’ ছবির শুটিং চলছে। একটি চেজিং দৃশ্যের শুট হচ্ছে এফডিসি সংলগ্ন রাস্তায়।

এই প্রসঙ্গে মাহি বলেন, ‘আজ সারাদিন ধরেই এখানে শুটিং করছি। কাজটা অনেক আগে শুরু হলেও শেষ করতে পারিনি। আশা করছি এবার খুব তাড়াতাড়ি ছবির কাজটা শেষ করতে পারব।’

বাপ্পি এবং মাহিয়া মাহিকে নিয়ে পরিচালক গাজী জাহাঙ্গীর ২০১৬ সালের শেষের দিকে কাজ শুরু করেন প্রেমের বাঁধন নামের একটি ছবির। তবে নানা কারণে এক বছরেও শেষ হয়নি তার কাজ।

অবশেষে ২০ তারিখ থেকে এফডিসিতে আবারও শুটিং শুরু হয়েছে ছবিটির। এদিন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ছবিটির শুটিং হয় এফডিসি ও তার আশেপাশের রাস্তায়।

‘প্রেমের বাঁধন’ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তানিন সুবহা, কাজী হায়াৎ, ডি জে সোহেল, কাবিলা ও শিশু শিল্পী আবসি। ছবিটির কাহিনী, সংলাপ, চিত্রনাট্য লিখেছেন পরিচালক নিজেই।

রোমান্টিক গল্পের ছবি ‘প্রেমের বাঁধন’-এর সংগীতায়োজন করেছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, এসআই টুটুল ও ইমরান। ছবিটির গানে কণ্ঠ দিয়েছেন এসআই টুটুল, ন্যান্‌সি, কনা, হৃদয় খান, পড়শী ও ইমরান।

স্বাধীনবাংলা২৪.কম/ এমআর

আরো খবর »