ভোলায় বিট পুলিশিং কার্যক্রমের উদ্বোধন

Feature Image

ভোলা থেকে ইয়াছিনুল ঈমনঃ  সন্ত্রাস, জঙ্গিবাদ, চাদাঁবাজি, মাদক, বাল্যবিবাহ, ইভটিজিং, যৌতুক, ও সাইবার ক্রাইম প্রতিরোধে ভোলা পৌরসভার বিভিন্ন পয়েন্টে বিট পুলিশিং কার্যক্রমের শুভ উদ্বোধন হয়েছে।

২৩ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টার দিকে সদর মডেল থানার আয়োজনে। ভোলা পৌরভবনের সম্মেলন কক্ষে ভোলা জেলার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুদ্দিন শাহিনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভোলা জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল মমিন (টুলু)। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন। গেস্ট অব-অনার হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সভাপতি ও পৌরমেয়র আলহাজ্ব মনিরুজ্জামান মনির।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দোস মাহমুদ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোহাম্মাদ ইউনুস, জেলা মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, প্রেসক্লাব সভাপতি এম হাবিবুর রহমান হাবিব, সাবেক অধ্যক্ষ দুলাল চন্দ্র ঘোষ, অধ্যক্ষ রুহুল আমিন, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সামস উল আলম মিঠু জেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম চৌধুরী পাপনসহ বিভিন্ন প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ ও সকল শ্রেণী পেশার মানুষ প্রমুখ।

আয়োজিত সভায় বক্তরা বলেন, দ্বীপ জেলা ভোলা একটি শান্তি প্রিয়ও জেলা। অপরাধি যে হোক না কেনো, তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হোক। সু-শৃংঙ্খল বজায় রাখতে এবং সাধারণ মানুষের যান মালের নিরাপত্তার জন্য এ জেলা থেকে চিরতরে মাদক, জঙ্গিবাদ, সন্ত্রাসসহ নানা অনৈতিক কার্যকলাপ বন্ধ হোক।
আলোচনা শেষে নতুন বাজার পৌরভবনের সামনে বিট পুলিশিং এর বক্স উদ্বোধন করা হয়।

আরো খবর »