ওমর সানীর প্রশ্ন

Feature Image

চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা ওমর সানী চলচ্চিত্র শিল্পী সমিতির কাছে একটা প্রশ্ন রেখেছেন। তিনি আজ সকালে মানবজমিনকে বলেন, আমি সবার প্রতি শ্রদ্ধা রেখে জানতে চাই কিছুদিন আগে যৌথ প্রযোজনার ছবির নীতিমালা নিয়ে আন্দোলন করেছে শিল্পী সমিতিসহ চলচ্চিত্র পরিবার। কিন্তু গত শুক্রবার কলকাতার ছবি ‘পোস্ত’ ঢাকায় মুক্তি পেল।

 

আমার প্রশ্ন সেটা নিয়ে এখন কেউই একটা কথাও বলছে না কেন। চলচ্চিত্রের উন্নতির স্বার্থে সবসময়ই এগিয়ে আসা উচিত। ভালো কিছুকে বরণ এবং খারাপ কিছুকে বর্জন করতে হবে আমাদের। এই বিষয়ে কিছুদিন আগে খোলা একটি চিঠিও আমি লিখেছিলাম। যাই হোক সর্বোপরি বাংলা চলচ্চিত্রের জয় হোক। এটাই আমার প্রত্যাশা।

 

এদিকে, চলচ্চিত্রপাড়ায় কয়েক সপ্তাহ ধরে জোর গুঞ্জন, নতুন আরেকটি সংগঠন আসছে। শাকিব খানসহ অনেক তারকাশিল্পী আছেন এই ফোরামে। আছেন ওমর সানী, মৌসুমী, অমিত হাসান, মিম, ববি, নাদের চৌধুরী, প্রযোজক আবদুল আজিজ, পরিচালক কাজী হায়াতসহ অনেকে। এ বিষয়ে ওমর সানী বলেন, এই ফোরাম থেকে ছয়টি নতুন ছবির ঘোষণাও আসছে। চমকের জন্য ২রা অক্টোবর পর্যন্ত অপেক্ষায় থাকতে হবে।

 

প্রসঙ্গত, ওমর সানী ও মৌসুমী বর্তমানে উত্তম আকাশের পরিচালনায় ‘আমি নেতা হব’ নামে একটি ছবির শুটিং করছেন। এ ছবিতে আরো অভিনয় করছেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম।

সুত্র- মানবজমিন

আরো খবর »