ফরিদপুরে গণসংযোগ ও ত্রাণ বিতরণে খন্দকার সেলিম

Feature Image

ফরিদপুর থেকে হারুন-অর-রশীদঃ  ফরিদপুরের চরভদ্রাসনে শনিবার সকাল সাড়ে দশ টায় নেতাকর্মীদের নিয়ে গনসংযোগ ও ব্যাক্তিগত তহবিল হতে ত্রাণ বিতরণ করেছেন ভাঙ্গা উপজেলা বিএনপি’র সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম।

 

আগামী জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৪ আসন থেকে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশি এ নেতা চরভদ্রাসন উপজেলা বিএনপি’র পার্টি অফিসে এসে হাজির হলে বিএনপি ও এর অংগ সংগঠনের প্রায় দুই শতাধিক নেতা কর্মীরা তাঁকে শুভেচ্ছা জানায়। পরে ‘খালেদা জিয়ার সালাম নিন,বিএনপিতে যোগদিন’ এই শ্লোগান নিয়ে বিএনপি’র পার্টি অফিস থেকে একটি মিছিল বের করে স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ।

 

মিছিলটি চরভদ্রাসন সদর বাজারের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পার্টি অফিসে সংক্ষিপ্ত সভা করে। উপজেলা বিএনপি’র সভাপতি মোঃ মোতাজ্জেল হোসেন মৃধার সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে ভাঙ্গা উপজেলা বিএনপি’র সভাপতি খন্দকার ইকবাল হোসেন সেলিম বলেন ‘আমি বিএনপি’র চেয়ার পার্সন বেগম খালেদা জিয়ার নির্দেশে সব সময় আপনাদের পাশে আছি, সামনে নির্বাচন আপনারা নিজেদের মধ্যে থাকা সকল মত পার্থক্য ভুলে একযোগে কাজ করুন, নেত্রী যখন যে কর্মসূচি দেবেন আমরা সে কর্মসূচি সফল করার লক্ষে এক যোগে কাজ করব’।

সভায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভাঙ্গা উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মোঃ আইয়ুব মোল্যা, চরভদ্রাসন উপজেলা বিএনপি’র সাবেক সভাপতি মোহাম্মদ মোল্যা, সাধারণ সম্পাদক মোঃ কুদ্দুস আলী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সরোয়ার হোসেন ও উপজেলা বিএনপি’র মৎসজীবি বিষয়ক সম্পাদক মোঃ বাশার আহম্মেদ সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতৃবৃন্দ। পরে ব্যাক্তিগত তহবিল হতে উপজেলার চর ঝাউকান্দা ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ১শত পরিবারের মাঝে ১০কেজি করে চাল ও এক শত পরিবারের মাঝে শাড়ি কাপড় বিতরণ করেন এই নেতা।

আরো খবর »