অবৈধপথে ভারতে যাওয়ার সময় বেনাপোল ১০ বাংলাদেশী নারী-পুরুষ আটক

Feature Image

যশোর থেকে কে এম নাজির আহমেদ  : অবৈধপথে ভারতে যাওয়ার সময় যশোরের বেনাপোল সীমান্ত থেকে ১০ বাংলাদেশী পুরুষ-নারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এসময় কোন পাচারকারীকে আটক করতে পারেনি।
শুক্রবার মধ্যরাতে বেনাপোল সীমান্তের দৌলতপুর গ্রাম থেকে ২১ ব্যাটালিয়নের বিজিবি সদস্যরা তাদের আটক করেন।

আটককৃতরা হলেন, যশোরের আলতাফ মোড়লের স্ত্রী কুলসুম (৪৫), পিরোজপুরের মুকুন্দ রায়ের ছেলে বিকাশ চন্দ্র রায় (৪০), বিকাশ চন্দ্র রায়ের ছেলে গোবিন্দ রায় (১৬ ), স্ত্রী রমা রানী রায় (৩৫), মেয়ে বন্যা রায় (০৩), পটুয়াখালীর নুর হোসেনের মেয়ে মমতাজ (২০), মুন্সিগঞ্জের ফরিদ ইসলামের ছেলে আলমগীর ইসলাম (৩৭), শেখ বাসেদের ছেলে হারুন শেখ (৫৮), বাগেরহাটের মুকাম শেখের ছেলে রকিব শেখ (৩০) এবং মাদারীপুরের গোপাল বাড়ইয়ের ছেলে জোবান বাড়ই (৫৫),
২১ ব্যাটালিয়নের দৌলতপুর বিজিবি ক্যাম্পের সুবেদার মনজুর রহমান সাংবাদিকদের জানান , গোয়েন্দা তথ্যর ভিক্তিতে জানতে পারি অবৈধভাবে একদল নারী-পুরুষ ভারতে প্রবেশ করছে এমন সময় বাংলাদেশ সীমান্তের দৌলতপুর গ্রামে অভিযান চালিয়ে ১০ বাংলাদেশি নারী-পুরুষকে আটক করা হয়।

এর আগে বিজিবির উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা পালিয়ে যেতে সম্ভব হওয়ায় কাউকে আটক করতে পারেনি। আটকদের বেনাপোল পোর্ট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

বেনাপোল পোর্ট থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মফিজুর রহমান সাংবাদিকদের বলেন, আটকদের বিরুদ্ধে অবৈধ অনুপ্রবেশ আইনে মামলা করা হয়েছে। এবং শনিবার দুপুরে তাদের যশোর আদালতে পাঠানো হয়েছে।

 

আরো খবর »