‘সু চির ঘোষণা ভাঁওতাবাজি’

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

রংপুর: প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, আমার মনে হয় না মিয়ানমার সরকার রোহিঙ্গাদের ফিরিয়ে নেবে। সু চি বলেছেন তারা বেছে বেছে কিছু রোহিঙ্গা নেবেন। কিন্তু তাদের তো কোনো পরিচয়পত্র নেই, ভিসাও নেই। কিভাবে রোহিঙ্গাদের ফেতর নেবে। এটা মিয়ানমার সরকারের ভাওতাবাজি। এর ভার আমাদেরকেই বহন করতে হবে।

আসন্ন রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে দলীয় মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণা চালাতে পাঁচ দিনের সফরে রংপুরে গিয়ে রোববার সকালে নগরীর দর্শনা এলাকায় তার নিজ বাসভবন পল্লী নিবাসে তিনি এসব কথা বলেন।

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে এরশাদ বলেন, জাতীয় পার্টির প্রার্থীর নাম অনেক আগেই ঘোষণা করা হয়েছে। সে কাজ করছে। মূলত নিজের ও মেয়র প্রার্থীর পক্ষে প্রচারণা চালাতে এবার রংপুর এসেছি।

তবে ষোড়শ সংশোধনীর বিষয়ে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করতে রাজী হননি।

এর আগে ঢাকা থেকে সৈয়দপুর বিমানবন্দরে অবতরণ করে সড়ক পথে নগরীর দর্শনা এলাকার বাসভবনে পৌঁছালে দলের নেতা কর্মীরা তাকে ফুল দিয়ে স্বাগত জানান।

এসময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, জেলা জাপার আহ্বায়ক মোফাজ্জল হোসেন মাস্টার, মহানগর জাপার সভাপতি মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এসএম ইয়াসিরসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »