মানিকগঞ্জে হিন্দু ধর্মালম্বীদের সাথে প্রতিমন্ত্রী শুভেচ্ছা বিনিময়

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  আসন্ন দুর্গা পূজা উপলক্ষে মানিকগঞ্জে হিন্দু ধর্মালম্বীদের সাথে শুভেচ্ছা বিনিময়ন করেছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন । শুভেচ্চা বিনিময়কালে সাটুরিয়া ও মানিকগঞ্জ সদর উপজেলা ১৬০টি মন্দিরে সরকারের বরাদ্দকৃত চাউলের অনুদানের চিঠি ও ১৩২টি মন্দিরে প্রতিমন্ত্রীর ব্যক্তিগত অনুদান প্রদান করা হয়।

রোববার দুপুরে মানিকগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার বিশ্বাসের সভাপতিত্বে এই শুভেচ্ছে বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী জাহিদ মালেক স্বপন ।

 

এছাড়াও বক্তব্য রাখেন ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আলী, পুলিশ সুপার মাহফুজুর রহমান, পৌর মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জেলা আওয়ামীলগের সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুস সালাম পিপি, সাটুরিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল মজিদ ফটো, অতিরিক্ত জেলা প্রশাসক মঞ্জুর মোহাম্মদ শাহরিয়ার, পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য ল²ী চ্যাটার্জিসহ পূজা উদযানপন পরিষদের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

আরো খবর »