ঈশ্বরদীতে ২০০ পিচ ইয়াবা সহ কলেজ ছাত্র গ্রেফতার

Feature Image

উপজেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

ঈশ্বরদী (পাবনা) থেকে সেলিম আহমেদ: ঈশ্বরদী উপজেলার পাকশি ইউনিয়নের বাঘইল পশ্চিমপাড়ার মোঃ সানোয়ার হোসেনের ছেলে মোঃ তানভির উল্লা ওরফে প্রান্ত (২২) কে ২০০ পিচ ইয়াবাসহ সোমবার (২৫) সেপ্টেম্বর রাত ৮টার সময় গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। তানভির উল্লা ওরফে প্রান্ত ঈশ্বরদী সরকারি কলেজের ইতিহাস বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

থানা সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিনের নেতৃত্বে ঈশ্বরদী থানার সাবইন্সপেক্টর এস আই শাহিন ও এ এস আই রফিক-২ সঙ্গীয় ফোর্সসহ তাকে বাঘইল পশ্চিমপাড়া থেকে গ্রেফতার করেছে। তানভির উল্লা ওরফে প্রান্ত বাঘইল পশ্চিমপাড়ার মোঃ সানোয়ার হোসেনের ছেলে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাঘইল পশ্চিমপাড়ায় প্রান্তর বাড়িতে গেলে টের পেয়ে সে পালিয়ে যেতে চেষ্টা করে। প্রান্তকে আটকের পর জিজ্ঞাসাবাদের ভিত্তিতে বাড়ির পাশের আখক্ষেত থেকে ২০০ পিচ ইয়াবা এনে দেয়। প্রান্ত পড়াশুনার পাশাপাশি ইয়াবা সেবন ও ব্যবসার সাথে দির্ঘ দিন থেকে জড়িত।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে প্রান্তকে ২০০ পিচ ইয়াবাসহ বাঘইল পশ্চিমপাড়া থেকে গ্রেফতার করা হয়েছে। প্রান্ত ঈশ্বরদী সরকারি কলেজের ইতিহাস বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। সে একজন মাদক সেবি ও ব্যবসায়ি। দির্ঘ দিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে গোপনে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। প্রান্তর বিরুদ্ধে ঈশ্বরদী থানায় মাদক আইনে একটি মামলা রুজু হয়েছে। আজ সকালে প্রান্ততে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »