আ. লীগ ছাড়াই জাতীয় ঐক্য করবে বিএনপি

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: আওয়ামী লীগ জাতীয় ঐক্যে না আসলে তাদেরকে ছাড়াই বিএনপি জাতীয় ঐক্য করবে বলে মনে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের ১০ম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

নোমান বলেন, দেশে আজ ত্রিমুখী সংকট। গণতন্ত্রের সংকট, আইন শৃঙ্খলা-নিরাপত্তা, অর্থনৈতিক সংকটের মধ্যে যুক্ত হয়েছে ভয়াবহ রোহিঙ্গা সংকট। এই সংকট সমাধানে জাতীয় ঐক্যের কোন বিকল্প নেই।

তিনি বলেন, আমরা বারবার জাতীয় ঐক্যের কথা বললেও আওয়ামী লীগ তা নিয়ে বিদ্রুপ করেছে। যদি শেখ হাসিনা জাতীয় ঐক্য না করেন তাহলে বেগম খালেদা জিয়া করবেন। দেশের স্বার্থে আমরা জাতীয় ঐক্যের কথা বলছি। এতে আওয়ামী লীগ আসুক বা না আসুক জাতীয় ঐক্য হবে।

বাংলাদেশ ইয়ূথ ফোরামের উপদেষ্টা মো: মাইনুল ইসলাম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান আলোচক ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য টিএস আইয়ুব হোসেন, আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, জাসাসের সহ-সভাপতি শাহরিয়ার ইসলাম শাইলা প্রমুখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »