গাজীপুরে চাচার বিরুদ্ধে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগ

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

গাজীপুর থেকে আলমগীর হোসেন: গাজীপুরের কালীগঞ্জে ১২ বছরের প্রতিবন্ধী এক কিশোরী ধর্ষণের অভিযোগ উঠেছে তার প্রতিবেশী চাচা হাশেম ফকির (৩০) এর বিরুদ্ধে।

সোমবার রাতে ধর্ষিতা ওই প্রতিবন্ধী কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ ও হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এর আগে ভিকটিমকে নিয়ে তার পিতা ও স্বজনরা কালীগঞ্জ থানায় মৌখিকভাবে অভিযোগ করেছেন।

অভিযুক্ত মো. হাশেম ফকির (৩০) উপজেলার জামালপুর গ্রামের হরমুজ আলী ফকিরের ছেলে।

ভিকটিমের পিতা জানায়, সোমবার দুপুরে তার প্রতিবন্ধী মেয়েকে ফুসলিয়ে বাড়ির পাশের একটি হলুদ ক্ষেতে নিয়ে যায় হাশেম। এসময় স্থানীয় এক ব্যক্তি ওই হলুদ ক্ষেতে প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে হাশেমকে তার প্রতিবন্ধী মেয়ের সাথে আপত্তিকর অবস্থায় দেখেন। পরে ওই ব্যক্তি হাশেমকে লাঠি দিয়ে তাড়া করলে সে পালিয়ে যায়। পরে প্রতিবন্ধী ওই কিশোরীকে স্থানীয় ইউপি সদস্য মো. নাজমুল ইসলামের কাছে নিয়ে যাওয়া হয়। ইউপি সদস্য ভিকটিমকে থানায় ও হাসপাতালে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

ভিকটিমের পিতা আরো জানায়, স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে তার মেয়ের ডাক্তারি পরীক্ষার করার জন্য ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠায়। সেখানে যাওয়ার আগে কালীগঞ্জ থানায় মৌখিকভাবে অভিযোগ জানিয়েছেন বলেও জানান তিনি।

জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মাহবুবুর রহমান ফারুক মাস্টার জানান, ভিকটিম ধর্ষণের ব্যাপারে আমাকে জানিয়েছে। আমি তাদের হাসপাতালে ও থানায় পাঠিয়েছি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আলম চাঁদ জানান, ভিকটিম এসেছে আমি তাদের অভিযোগ শুনছি। বিস্তারিত শুনে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

 

আরো খবর »