হানিপ্রীত দিল্লিতেই রয়েছেন

Feature Image

ধর্ষণের দায়ে দণ্ডপ্রাপ্ত ভারতের বিতর্কিত ধর্মগুরু গুরমিত রাম রহিমের পালিত কন্যা হানিপ্রীত ইনসানের খোঁজে মঙ্গলবার দিল্লিতে তল্লাশি চালিয়েছে হরিয়ানা পুলিশ। তবে এবারও তার সন্ধান পাননি আইন-শৃঙ্খলা বাহিনী।
অথচ তার আইনজীবী জানিয়েছেন, হানিপ্রীত দিল্লিতেই রয়েছেন।

ভারতীয় গণামধ্যমে খবর, গতকাল সোমবার রাম রহিমের সহযোগী হানিপ্রীত, আদিত্য ইনসান ও পবন ইনসানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে দেশটির একটি আদালত। তাদের সকলের বিরুদ্ধে দেশদ্রোহিতা, হিংসায় মদত দেওয়া এবং রাম রহিমকে পালাতে সাহায্য করতে ষড়যন্ত্র করার অভিযোগ আনা হয়েছে।

আদালতের এই পরোয়ানা জারি হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই হানিপ্রীতের আইনজীবী জানান, তাঁর মক্কেল আগাম জামিনের জন্য দিল্লি হাইকোর্টে আবেদন করেছেন। আইনজীবী আরও দাবি করেন, হানিপ্রীত দিল্লিতেই রয়েছেন। এরপরই, দিল্লিজুড়ে জোর তল্লাশি শুরু করে হরিয়ানা পুলিশ। যদিও, এখনও পর্যন্ত অধরা হানিপ্রীতসহ বাকিরা। ইতিমধ্যে তাদের তিনজনের বিরুদ্ধে ইন্টারন্যাশনাল অ্যালার্ট জারি করেছে হরিয়ানা পুলিশ।

৩৭ বছর বয়সী হানিপ্রীত গত ২০০৯ সাল থেকেই রাম রহিমের ঘনিষ্ঠ সহযোগী। গত ২৫ অগাস্ট, রাম রহিম দোষী সাব্যস্ত হওয়ার দিন তাঁকে শেষবার দেখা গিয়েছিল। তারপর গত ১ মাস ধরে পুলিশ তাঁর খোঁজে নেপাল, রাজস্থান, বিহার, হরিয়ানা ও উত্তরপ্রদেশের বিভিন্ন জায়গায় তল্লাশি চালালেও তাকে আটক করা যায়নি।

আরো খবর »