মুক্তির অপেক্ষায় পরী’র স্বপ্নজাল

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: গিয়াস উদ্দিন সেলিমের পরিচালনায় চিত্রনায়িকা পরীমনি অভিনয় করছেন ‘স্বপ্নজাল’ ছবিতে। ছবিতে পরীমনির বিপরীতে আছেন নবাগত ইয়াশ রোহান। ধারণা করা হচ্ছে, এই ছবিটি হতে যাচ্ছে পরীমনির ক্যারিয়ারের অন্যতম টার্নিং পয়েন্ট। ‘স্বপ্নজাল’-এর কাহিনী-চিত্রনাট্যও নির্মাতার।

চলতি বছরের জানুয়ারিতে শেষ হয় ছবিটির দৃশ্যধারণের কাজ। এবার শেষ হলো ডাবিং পর্বও। নায়িকা জানালেন, গত মঙ্গলবার সন্ধ্যায় তার ডাবিং শেষ হয়েছে। আপাতত, সিনেমাটির প্রচারণা ছাড়া আর কোনো কাজ নেই তার। শুরু হলো মুক্তির অপেক্ষা।

ছবির নির্মাতা সেলিম বলেন, ‘অবশেষে নির্মাণ কাজ সব শেষ করে এনেছি। শিগগিরই ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেবো। আশা করছি বছরের শেষদিকে দর্শকের জন্য ছবিটি প্রেক্ষাগৃহে নিয়ে আসতে পারবো।’ পরিচালকের প্রত্যাশা এই ছবি বাংলা ছবির দর্শককে নতুন স্বাদের বিনোদন দেবে। সবার মন ছুঁয়ে যাবে পরীমনির ‘শুভ্রা’ চরিত্রটি।

২০১৬ সালের ফেব্রুয়ারিতে চাঁদপুরের ডাকাতিয়া নদীর পাড়ে ‘স্বপ্নজাল’-এর শুটিং শুরু হয়। কলকাতায়ও কিছু অংশের দৃশ্যায়ন হয়েছে। এতে অভিনয় করেছেন মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, শাহানা সুমী, শহিদুল আলম সাচ্চু, শিল্পী সরকার অপু, ইরফান সেলিম, ফারহানা মিঠু, ইরেশ যাকের, মুনিয়া, শাহেদ আলী, আহসানুল হক মিনু প্রমুখ।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »