ঝিনাইগাতীতে উপজেলা প্রশাসনের শিক্ষা বৃত্তি ও সেলাই মেশিন প্রদান

Feature Image

ঝিনাইগাতী থেকে মুহাম্মদ আবু হেলালঃ  শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের আয়োজনে ২০১৭-২০১৮অর্থ বছরের উপজেলা রাজস্ব তহবিল হতে বুধবার দুপুরে উপজেলা হলরুমে গরীব মেধাবী ছাত্র/ছাত্রীদের মাঝে শিক্ষা বৃত্তি ও গরীব জনসাধারণের মাঝে সেলাই মেশিন প্রদান করা হয়। উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা’র সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শেরপুর-৩আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ প্রকৌশলী এ,কে,এম ফজলুল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম।

 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ওসি বিপ্লব কুমার বিশ^াস, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, জেলা পরিষদের সদস্য ও উপজেলা মহিলা আ’লীগের আহবায়ক আয়শা সিদ্দিকা রুপালী, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লাইলী বেগম, যুবলীগের আহবায়ক আবুল কালাম আজাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফারুক আহম্মেদ, বৃত্তি ও সেলাইমেশিন প্রাপ্ত উপকার ভোগীগণসহ ইউপি চেয়ারম্যান ও প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগণ।

 

উল্লেখ্য যে, ১শত ৮০জন শিক্ষার্থীদের মধ্যে বিশ^বিদ্যালয়ে পড়–য়া ১৯জনের প্রত্যেককে ৩হাজার টাকা, ৪২জনের প্রত্যেককে এসএসসি/এইচএসসি’র জিপিএ-৫প্রাপ্তদের ২হাজার ৫শত টাকা, ১১৯জনের প্রত্যেককে এসএসসি/এইচএসসি’র জিপিএ-৫ এর নিচে এবং ৪.৫০ এর উপরে ১১৯জনের প্রত্যেককে ২হাজার টাকা এবং ২০জন গরীব জনসাধারণের মাঝে ২০টি সেলাই মেশিন বিতরণ করা হয়।

আরো খবর »