শাকিব ছাড়াই ‘ধুমধামে‍‍’ আব্রামের জন্মদিন পালন

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। ২০০৮ সালের  ১৮ এপ্রিল বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর তাদের কোলজুড়ে আসে ফুটফুটে পুত্র সন্তান আব্রাহাম খান জয়। বুধবার এক বছরে পা রেখেছে শিশু আব্রাহাম। জয়ের প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে অপু বিশ্বাস জমকালো এক অনুষ্ঠানের আয়োজন করেন।

অপুর আমন্ত্রণে অনুষ্ঠানে উপস্থিত হন চিত্রনায়িকা শাবনূর, চিত্রনায়ক রিয়াজ, তার স্ত্রী তিনা ও কন্যা, বাপ্পী, পূর্ণিমা, কণ্ঠশিল্পী মমতাজ, ডি এ তায়েব, ফ্যাশন বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, চিত্রপরিচালক বুলবুল বিশ্বাসসহ চলচ্চিত্র অঙ্গনের অনেকে। কিন্তু জয়ের কেক কাটা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন না বাবা শাকিব খান। বাবার হাতের কেকটুকু জুটলো না পুত্র আব্রাহামের। ঢাকা থাকা সত্ত্বেও কেন তিনি একমাত্র সন্তানের জন্মদিনে উপস্থিত ছিলেন না, এমন প্রশ্ন উপস্থিত অনেকের। এ বিষয় জানতে শাকিব খানকে ফোন করলেও তাকে পাওয়া যায়নি।

রাজধানীর একটি অভিজাত রেস্তোরাঁয় এ জন্মদিন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ঠিক ৮টা ৪০ মিনিটে তারার মেলায় জয়ের জন্মদিনের কেট কাটার আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জন্মদিনের কেট কাটার পর অপু বিশ্বাস বলেন, ‘জয়ের জন্য সবাই দোয়া করবেন। ও যেন মানুষের মতো মানুষ হতে পারে।’

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব-অপু। গেল বছর ২৭ সেপ্টেম্বর কলকাতার একটি ক্লিনিকে আব্রাহাম খান জয় জন্ম নেয়। এই বিষয়টি তাদের দুই পরিবার ছাড়া সবখানেই গোপন ছিল।

গত ১০ এপ্রিলে অপু বিশ্বাস এই গোপন বিয়ের বিষয়টি সবাইকে জানিয়ে দেন। তখন থেকেই আলোচনায় আব্রাহাম খান জয়। মাত্র এক বছর বয়সেই রীতিমতো সে তারকা বনে গেছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »