ঘুষের মামলায় শিক্ষক শ্যামল কান্তির বিরুদ্ধে অভিযোগ গঠন

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ বন্দরের পিয়ার সাত্তার লতিফ উচ্চবিদ্যালয়ের এক শিক্ষিকার কাছ থেকে ঘুষ গ্রহণের মামলায় ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত।

বুধবার দুপুরে নারায়ণগঞ্জ জ্যেষ্ঠ বিচারিক হাকিম (তৃতীয়) আক্তারুজ্জামান ভূঁইয়া শ্যামল কান্তির উপস্থিতিতে শুনানি শেষে অভিযোগ গঠন করেন। আগামী ১২ ডিসেম্বর মামলার পরবর্তী তারিখ ধার্য করা হয়েছে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী (পিপি) ওয়াজেদ আলী খোকন জানান, শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ঘুষের মামলায় অভিযোগ গঠন করা হয়েছে।

প্রসঙ্গত, ২০১৬ সালের ১৩ মে বন্দরের কল্যান্দীতে পিয়ার সাত্তার লফিত উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তের বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগ এনে স্থানীয় এমপি সেলিম ওসমানের উপস্থিতিতে কান ধরে উঠ বস করানোর ঘটনায় সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ পেলে সারা দেশে তোলপাড় সৃষ্টি হয়। গত বছরের ২৭ জুলাই একই বিদ্যালয়ের শিক্ষিকা মোর্শেদা বেগমের চাকরি এমপিওভুক্ত করে দেওয়ার জন্য এক লাখ ৩৫ হাজার টাকা ঘুষ নেওয়ার অভিযোগে আদালতে মামলা করেন ওই শিক্ষিকা। ২৪ মে তদন্ত শেষে শ্যামল কান্তি ভক্তকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। গত ১৩ জুলাই আদালত মামলাটি বিচারের জন্য জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণ করেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »