প্রধানমন্ত্রীর জন্মদিনে চাঁপাইনবাবগঞ্জে ছাত্রলীগের আনন্দ শোভাযাত্রা

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকু: আনন্দ শোভাযাত্রা ও পথসভার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১তম জন্মবার্ষিকী উদযাপন করেছে বাংলাদেশ ছাত্রলীগ,চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

এ উপলক্ষে বেলা সাড়ে ১১টায় শহরের বঙ্গবন্ধু উন্মূক্ত মঞ্চের সামনে থেকে শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে পথসভায় মিলিত হয়। এসময় বক্তব্য দেন জেলা ছাত্রলীগ সভাপতি সাকিউল ইসলাম,সহ-সভাপতি শামিম রেজা, সাধারণ সম্পাদক আরিফুর রেজা, যুগ্ন সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ,সাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ মাসরুর,সদর উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন প্রমূখ।

বক্তারা জন্মদিনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উঞ্চ অভিনন্দন জানান। তাঁরা বলেন, রোহিঙ্গা নিয়ৃাতন ও গণহত্যা বর্তমানে বিশ্বে অন্যতম আলোচিত ঘটনা। বিভিন্ন উপায়ে রোহিঙ্গা নির্যাতন মিয়ানমার সরকার ও সেনাবাহিনীর চরম বর্বরতার পরিচয় বহন করে। এ অবস্থায় রোহিঙ্গারা যাতে নিরাপদে তাঁদের নিজ দেশে ফিরে যেতে পারে সেজন্য প্রধানমন্ত্রী অক্লান্ত চেষ্টা করছেন।তিনি অসহায় রোহিঙ্গাদের এদেশে নিরাপদে আশ্রয় দিয়ে মানবিকতার দৃষ্টান্ত উযযাপন করেছেন। বক্তারা জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়ারও আহ্বান জানান।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »