হাতীবান্ধায় কলেজ শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগে মানববন্ধন

Feature Image

লালমনিরহাট থেকে জিন্নাতুল ইসলাম জিন্নাঃ  লালমনিরহাটের হাতীবান্ধায় এক কলেজ শিক্ষকের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনে অভিভাবক ব্যানারে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ছাত্রীর সঙ্গে যৌন নির্যাতনের গোপন ছবি ফেসবুকে ভাইরাল হওয়া ছবিটি  কলেজের শিক্ষক মেহেদী হাসান সুমনকে সনাক্ত করে তার বিচারের দাবী তুলে এ মানববন্ধন করেছে অভিভাবকরা।

বৃহস্পতিবার বিকেলে হাতীবান্ধা আলিমুদ্দিন ডিগ্রী কলেজ গেটের সামনের সড়কে এ মানববন্ধন  হয়। মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মশিউর রহমান মামুন, ছাত্রদল কলেজ সম্পাদক মাইদুল ইসলাম আপেল, যুবলীগ নেতা শহিদুল ইসলাম সেলিম ও আব্দুস সামাদ প্রমুখ।

প্রসঙ্গত, কয়েক দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে হাতীবান্ধা আলিমুদ্দিন সরকারী কলেজের শিক্ষক মেহেদী হাসান সুমনের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগের বিভিন্ন স্ট্যাটাস ফেসবুকে ভাইরাল হয়। পরে ছাত্রলীগ ও ছাত্রদল ওই কলেজ শিক্ষককে পরিমল জয়ধর উল্লেখ করে তার বিচার দাবী করে কলেজ অধ্যক্ষের কাছে অভিযোগ করেন। এ ঘটনায় কলেজ শিক্ষক সুমনকে সাময়িক বহিস্কার করা করেছে কলেজ পরিচালনা কমিটি।

হাতীবান্ধা আলিমুদ্দিন কলেজের অধ্যক্ষ সরওয়ার হায়াত খান এ মানবন্ধনের কথা স্বীকার করে বলেন, ছাত্র সংগঠনের অভিযোগের প্রেক্ষিতে উক্ত শিক্ষক মেহেদী হাসানকে সাময়িক বহিস্কার করেছে কলেজ পরিচালনা পর্ষদ।ওই দিনই ৫ সদস্য বিশিষ্ট একটি তদন্ত টিম গঠন করা হয়েছে।

আরো খবর »