গোপালগঞ্জে স্কুল ছাত্রী ধর্ষণ ঘটনায় দুই বখাটের বিরুদ্ধে মামলা

Feature Image

গোপালগঞ্জ থেকে এস এম সাব্বিরঃ  গোপালগঞ্জে এক স্কুল ছাত্রীকে ধর্ষণ করেছে দু’ বখাটে। বুধবার (২৭.০৯.১৭) গোপালগঞ্জ সদর উপজেলার ছোটফা গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ব্যাপারে বৃহস্পতিবার সকালে ওই গ্রামের মুনজিল মোল্লার বখাটে ছেলে দুখু মোল্লা (২২) ও একই গ্রামের কেরামত মোল্লার ছেলে সাইদুল মোল্লাকে (২৩) আসামী করে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গোপালগঞ্জ সদর থানায় একটি মামলা দারেয় করেছেন।

পুলিশ বৃহস্পতিবার দুপুরে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন করেছে।

ওই ছাত্রী ভ্যান চালক পিতা জানিয়েছেন, তার মেয়ে খালিয়া ইউনাইটেড একাডেমীর ৮ম শ্রেণির ছাত্রী। স্কুলে যাতায়াতের সময় ছোটফা গ্রামে তাদের প্রতিবেশী বখাটে দুখু ও সাইদুল তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিলো। এর প্রতিবাদ করায় বখাটেরা তাদের দেখে নেয়ার হুমকি দেয়। বুধবার সকালে তিনি ভ্যান নিয়ে জীবিকার সন্ধানে বের হন। তারপ তার স্ত্রী অন্যের বাড়িতে ঝিয়ের কাজ করতে যান। এ সুযোগে ওই ছাত্রীকে বাড়িতে একা পেয়ে দু’ বখাটে মিলে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়।

গোপালগঞ্জ সদর থানার এস আই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন। এ ব্যাপারে সদর থানায় মামলা রেকর্ড করা হয়েছে। স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এ ছাড়া স্কুল ছাত্রীকে আদালতে হাজির করে তার স্বীকারোক্তি মূলক জবানবন্দি রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেফতারে অভিযান চলছে। #

আরো খবর »