মোরেলগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে পৃথক পৃথক মিলাদ মাহফিল দোয়া

Feature Image

মোরেলগঞ্জ  থেকে মো: শামীম আহসান মল্লিকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭১ তম জন্মদিন উপলক্ষ্যে বাগেরহাটের মোরেলগঞ্জে বৃহস্পতিবার পৃথক পৃথক মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন, বাংলাদেশ ছাত্রলীগ উপজেলা ও পৌর শাখা ও উপজেলা মহিলা আওয়ামীলীগ এ মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানের আয়োজন করে।

সন্ধ্যায় জেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ মোজাম্মেল হোসেন এমপি’র পক্ষ থেকে ও মোরেলগঞ্জ আওয়ামীগ ও তার অঙ্গসংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগ সহ-সভাপতি মো. ইব্রাহিম হাওলাদার, জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, আফরোজা আক্তার লিমা, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল ভিপি, যুবলীগ উপজেলা আহবায়ক মোজাম্মেল হক মোজাম সহ যুবলীগ ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

মোরেলগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদে দুপুরে উপজেলা ছাত্রলীগ ও পৌর শাখার আয়োজনে অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসবে উপস্থিত ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য এইচএম বদিউজ্জামান সোহাগ। উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এমদাদুল হক এমদাদ, সহ-সভাপতি মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, যুবলীগ সাবেক সভাপতি মুসফেকুর রহমান নাহার, যুবলীগ নেতা খান হাসিবুর রহমান,রাসেদ হাওলাদার, ছাত্রলীগ উপজেলা সভাপতি ওবায়দুল ইসলাম টিটু, সাধারণ সম্পাদক আবু ফয়েজ নিশাত, পৌর ছাত্রলীগ সভাপতি মনির হোসেন রাজ্জাক,কলেজ শাখার সভাপতি বায়জিদ শিকদার সহ অন্যান্য নেতৃবৃন্দ।

অপরদিকে সকালে উপজেলা সভাকক্ষে মহিলা আওয়ামীলীগের আয়োজনে মিলাদ মাহফিল ও সুস্থতা কামনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি আজমিন নাহার, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, আওয়ামলীগ নেত্রী মনোয়ারা বেগম। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সিনিয়র সহকারী মৎস্য অফিসার মো. ইয়াকিন আলী ।

একইদিন মাগরিববাদ থানা অফিসার ইন চার্জ ও থানা মসজিদ কমিটির সভাপতি মোঃ রাশেদুল আলম এর আয়োজনে থানা মসজিদে শেখ হাসিনার ৭১ তম জন্মদিন উপলক্ষ্যে দোয়া মিলাদ মাহফিল ও তবারক বিতরন করা হয়। এসময় মসজিদ কমিটির সাধারণ সম্পাদক আবুবকর সিদ্দিক সহ কমিটির নেতৃবৃন্দ ও মুসল্লিরা উপস্থিত ছিলেন।

আরো খবর »