আজকের রাশিফল: ২৯ সেপ্টেম্বর, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : ভাই মেষ আপনার শারীরিক সমস্যার সমাধান আপনাকে নিজে করতে হবে। সময়ক্ষেপণ করবেন না অন্যের আশায়। আপনারই সমস্যা বাড়বে তাতে। জলদি চিকিৎসা নিন নইলে আরও খারাপ অবস্থার সম্মুখীন হতে হবে আপনাকে। এতদিন বাণিজ্যে যতটুকু সুফল ভোগ করছিলেন তার সিকি পরিমাণও আজ খুঁজে পাবেন না। আজ কিছুটা অশান্তি অনুভব করবেন মানসিকভাবে। তবে প্রিয় মানুষটির সঙ্গে আজ দেখা না করাই ভালো, মানসিক চাপ বেড়ে যাওয়ার সম্ভাবনা থাকবে।

বৃষ (এপ্রিল ২০- মে ২০) : আজকের দিনের শুরুতে কথা বাঁচিয়ে চলুন, দিন শেষে বিশদ বয়ান দিতে হবে কোনো এক ভরা মজলিসে। শরীরের সঙ্গে পরিবেশ পরিস্থিতির সংঘাত ঘটবে। মনের ওপর চাপ দিবেন না, তাতে সঠিক কার্যটি সম্পন্ন হবে না। শিক্ষাক্ষেত্রে আজ বৃত্তির সম্ভাবনা। নতুন কোনো কর্মক্ষেত্রের সন্ধান পেয়ে যাবেন, কিন্তু…! ভ্রমণ শুভ ও সুন্দর।

মিথুন (মে ২১- জুন ২০) : রাজনীতিতে আপনি ভালো করবেন। আপনার চৌকস বুদ্ধি সহায়তা করবে। বাণিজ্যে লাভজনক অবস্থায় পৌঁছে যাবেন তবে তার জন্য আপনাকে বিশেষ একটা কিছু খোয়া দিতে হবে। শরীর সুস্থ থাকবে। মনে কিছুটা অস্থিরতা থাকলেও অর্থ প্রাপ্তির জন্য তা কেটে যাবে।

কর্কট (জুন ২১- জুলাই ২২) : অর্থের জোয়ারে আজ ভেসে যাবেন। অনেকটা লটারি জিতে যাওয়ার মতো অবস্থা হবে। দিনের শুরুটা নির্মোহভাবে পার হয়ে যাবে। পরিবারের মধ্যে কলহ মিটে যাবে প্রতিবেশীর সাহায্যে। শিল্প বাণিজ্যের জন্য দিনটি শুভ। বিদেশ যাত্রার কোনো সম্ভাবনাই নেই। ভ্রমণে গিয়ে বিপদে পড়বেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : প্রিয় পৃথিবী আপনাকে অনেক দিয়েছে- এবার আপনার দেয়ার পালা। পেটের ভিতর যে বিদ্যে নিয়ে ঘুরে বেড়াচ্ছেন, তার কোনো ভূমিকা নেই আপনার বর্তমান কর্মক্ষেত্রে এবং কিন্তু হতে পারে এটাই আপনার প্রকৃত স্থান। প্রেমের সাতটি দেয়াল চুরচুর করে ভেঙে পড়ার পর আপনি যখন খুব আত্মবিশ্বাসী, তখনই মাটি ফুঁড়ে বেরুতে পারে আত্মবিশ্বাস বিধ্বংসী অষ্টম দেয়াল। সেটিও পেরুলে আপনি সফল। অর্থ আপনার পেছন পেছন ঘুরছে, মাথার উপরে উড়ছে। ধরে নিন।

কন্যা (আগস্ট ২৩- সেপ্টেম্বর ২২) : কন্যা রাশির জাতক জাতিকা, তারা তো নন পাতক পাতিকা, পতিত নন, প্রতিভাবান বরং, তাদের মতি ও গতি। প্রতিভাকে কাজে লাগান, মজে যান মানবিক প্রেমে- অনেক গল্প পাবেন, যা সৃজনে কাজে আসবে। যেখানে সংগীত শুনবেন, দাঁড়িয়ে পড়বেন, জানবেন, সেখানেই অপক্ষো করে আছে প্রেম। অর্থবিয়োগ, জোরালো অর্থবিয়োগ। যদি তা না চান বন্ধুদের ছোঁয়াচ বাঁচান, একলা চলুন।

তুলা (সেপ্টেম্বর ২৩- অক্টোবর ২২) : স্বেচ্ছাচারী, স্বেচ্ছাচারিনী তুলা, তবে তারা দ্বিচারি কিংবা দ্বিচারিনী নন, প্রেমের ক্ষেত্রে, সততার ক্ষেত্রে দারুণ আদর্শবান। আজ নিজেকে প্রমাণ করুন। কাজের ক্ষেত্রে আকাশকুসুম না ভেবে আপন যোগ্যতা পরিমাপ করুন, তারপর হাল ধরুন। ছকে ফেলে কাজ করুন, গ্রহ নক্ষত্র সবই ছকে ছকে করে চলাচল, এটাই নিয়ম। অর্থযোগ আছে, মা ভবানীর পেটের ভেতর। এর অর্থ জমি সংক্রান্ত অর্থ আসতে পারে হাতে, জিততে পারেন এ সংক্রান্ত মামলা।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১) : বৃশ্চিক রাশির জাতিক-জাতিকার মনের অজান্তেই অনেক ঘটনা ঘটে যায়, যা পরে বুঝতে পারা যায়। তাই বৃশ্চিকের কর্মক্ষেত্রে আজ তাকে নিয়ে তুলকালাম বেঁধে যেতে পারে। এতে বৃশ্চিকের ভূমিকা নগণ্যই। দুষ্টলোকের সঙ্গে আপনি আজ নিরাপদ, তাদের রাহুর বলয়রেখা আপনাকে ছেদ করতে পারবে না। মিষ্টি কথায় আজ চিঁড়ে ভিজতেও পারে। ছাই উড়ালে আজ অর্থ মিলতেও পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : দেশের সামাজিক বাস্তবতা তেমন নয় যে আপনি সাহিত্য চর্চা করে সংসার চালাবেন। তাই ভিন্ন পেশার কথা চিন্তা করতেই হয়। আজ আয়ের নতুন কোনো উৎসের সন্ধান পাবেন। অর্থ সংক্রান্ত জটিলতা কেটে যাবে, তবে সন্ধ্যে নাগাদ বাসায় অতিথি আসায় বেশকিছু অর্থ ব্যয় হয়ে যাবে। কর্মক্ষেত্রে নতুন করে ঝামেলার সৃষ্টি হবে। ঝামেলা থেকে মুক্ত থাকার জন্য আজকের দিনে অন্তত বন্ধুদের থেকে দূরে থাকুন। প্রেমের সম্পর্কে বিড়ম্বনা বাড়বে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : সবচেয়ে ভালো হয় যদি আজ আপনি ঘর থেকে না বের হন। কারণ ঘর থেকে বের হওয়া মাত্রই ঝামেলা আর দুর্ঘটনা আপনাকে চারপাশ দিয়ে ঘিরে ধরবে। গ্রহ আজ আপনার প্রতি এতোটাই বিরূপ যে পরিচিত লোকের দ্বারাও আপনার বিপদ হতে পারে। অর্থ সংক্রান্ত কানো লেনদেনে না জড়ানোই ভালো। বিকেলের দিকে মানসিক অস্থিরতার পাশাপাশি শারীরিক অসুস্থতা বাড়তে পারে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। তবে আজ প্রেমিকাকে না চটানোই ভালো।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : যে কথা বলে অন্যকে প্রতিদিন সাহস যোগান, ঠিক সেই কথাই আজ নিজেকে বলুন। বেকারদের জন্য দিনটি মিশ্র ঘটনার। কেউ কেউ চাকরি পেলেও তা মন মতো নাও হতে পারে। কুম্ভ রাশির জাতকের প্রেমিকা আজ অন্যত্র চলে যাবে। মানসিক বোঝাপড়া এক না হলে হাজারো সম্পর্কেও আপনার সমস্যা মিটবে না। তাই অপেক্ষা করুন ভালো কিছুর জন্য। অফিসে সৃষ্ট ঝামেলা আজ ঠিক হয়ে যাবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : যারা বিয়ে করেননি তারা আজ মোটামুটি তৈরি হয়ে থাকতে পারেন। বিয়ের দিনক্ষণ ঠিক হতে পারে আজ। বাসায় হঠাৎ করে আসা অতিথির কারণে সমস্যার বদলে ভালো কোনো ঘটনা ঘটবে। সেক্ষেত্রে কিছুটা অর্থ ব্যয় হলেও দুশ্চিন্তা করবেন না। কারণ গ্রহ বলছে, আপনার অর্থভাগ্য আজ তুঙ্গে। তাই নিশ্চিন্তে থাকুন আর চুটিয়ে প্রেম করুন। তবে ভুলেও কোনো রেস্টুরেন্টের দিকে যাবেন না আজ। গেলে সঙ্গে স্যালাইন নিতে ভুলবেন না।

আরো খবর »