অস্ট্রেলিয়ার টিভি শো’তে পিয়া

Feature Image

দেশের গণ্ডি পেরিয়ে আন্তর্জাতিক পর্যায়ে মডেলিংয়ের মাধ্যমে নিজের দেশকে প্রায়ই প্রতিনিধিত্ব করছেন মডেল পিয়া জান্নাতুল। এবারও সেই ধারাবাহিকতা বজায় রাখলেন এই তারকা। অস্ট্রেলিয়ার জনপ্রিয় টিভি শো ‘সিক্সটি মিনিটস অস্ট্রেলিয়া’য় দেখা যাবে তাকে। এই টিভি শো’তে থাকবে পিয়ার বিশেষ সাক্ষাৎকার।

 

‘সিক্সটি মিনিটস অস্ট্রেলিয়া’ কর্তৃপক্ষ দুটো কারণে তাকে বেছে নিয়েছে। প্রথমত আন্তর্জাতিক অঙ্গণে তার মডেলিং এবং দ্বিতীয়ত ভোগ ম্যাগাজিনের প্রচ্ছদে স্থান পাওয়া। ইতোমধ্যে ‘সিক্সটি মিনিটস অস্ট্রেলিয়া’র শুটিংয়ের ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে শেয়ার করেছেন পিয়া।

 

পিয়া এখন আছেন ব্যাংককে। তার সঙ্গে যোগাযোগ করা হলে ব্যাংকক থেকে তিনি বলেন, ‘মাস দুয়েক আগে অনুষ্ঠানটির সঙ্গে সংশ্লিষ্টরা আমার সঙ্গে যোগাযোগ করেন। গত সপ্তাহে তারা ঢাকায় আসেন। গত ২২ সেপ্টেম্বর তাদেরকে সাক্ষাৎকার দিয়েছি। ইনডোরের পাশাপাশি ঢাকার সড়কেও কিছু কাজ করেছি। আন্তর্জাতিক অঙ্গনে মডেলিংয়ের সঙ্গে যুক্ত হওয়ার প্রসঙ্গ এবং ভোগের ভারতীয় সংস্করণে প্রচ্ছদ হওয়ার বিষয়গুলো বিশেষ ওই সাক্ষাৎকারে প্রাধান্য পেয়েছে। অবশ্য আলোচনার বড় একটি অংশজুড়ে ছিল ভোগের অপর মডেল রাউধা আতিফের মৃত্যু।’

 

‘সিক্সটি মিনিটস অস্ট্রেলিয়া’ জনপ্রিয় একটি টিভি অনুষ্ঠান। এতে বিশ্বের আলোচিত ঘটনা ও বিশেষ মানুষদের সাক্ষাৎকার তুলে ধরা হয়।

আরো খবর »