দিল্লির যুবতীকে ২৩ জন মিলে ধর্ষণ

Feature Image

ভারতের রাজস্থান রাজ্যের বিকানের থেকে তুলে নিয়ে গিয়ে দিল্লির এক যুবতীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে।অভিযুক্তদের মধ্যে দুজনকে শনাক্ত করা গিয়েছে। ওই দুজনসহ ২৩ জন অভিযুক্তের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ।

থানায় দায়ের করা এফআইআরে ধর্ষণের শিকার ঐ নারী জানান, ২৫ সেপ্টেম্বর তিনি বিকানের গিয়েছিলেন একটি জমি দেখতে। সদ্য তিনি ওই জমিটি কিনেছেন। জয়পুর রোডে তিনি যখন গাড়ি ধরবেন বলে অপেক্ষা করছিলেন, সেসময় দুই ব্যক্তি জোর করে তাকে একটি এসইউভিতে তোলে। কাছাকাছি একটি খনি অঞ্চলে নিয়ে গিয়ে ওই দুজন তাকে গাড়ির মধ্যেই ধর্ষণ করে।

যুবতীর কথা অনুযায়ী, এরপর ওই দুজন ফোন করে আরো ৬ জনকে ডেকে আনে। তারাও সেখানে তাকে ধর্ষণ করেছে। পরে পালানা গ্রামের একটি সরকারি বিদ্যুৎ‌ সাব-স্টেশনে নিয়ে গিয়ে, সেখানেও গণধর্ষণ করা হয়। ২৩ জন মিলে তাকে ধর্ষণ করে। তারপর নিগৃহীতাকে সেখানেই ফেলে চলে যায় অভিযুক্তরা।

ঘটনার তদন্তকারী পুলিশ কর্মকর্তা রাজেন্দ্র সিং জানিয়েছেন, সিআরপিসির ১৬৪ ধারায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে যুবতীর বয়ান রেকর্ড করা হয়েছে। সেখানেও তিনি একই কথা বলেছেন। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একগুচ্ছ কনডম উদ্ধার করা হয়েছে। ঐ নারীর মেডিকেল পরীক্ষাও করানো হয়েছে।

সূত্র: এই সময়

আরো খবর »