এফডিসিতে শুটিং করছেন শাকিব

Feature Image

ঢাকাই ছবির সুপারস্টার শাকিব খান। শুটিং নিয়ে আজ ভারত তো কাল লন্ডন বা সুইজারল্যান্ড উড়ে যাচ্ছেন । তার অভিনীত ছবিগুলোর শুটিং এফডিসিতে না থাকায় চিত্রপাড়ায় খুব একটা আসা হয় না।

সর্বশেষ রাজ্জাকের জানাজায় শরিক হতে এফডিসিতে এসেছিলেন তিনি। পরে চালবাজের শুটিং করতে উড়াল দেন লন্ডনে। সেখান থেকে গত ২৮ সেপ্টেম্বর ঢাকায় আসেন তিনি।

ফিরে কয়েক দিন বিশ্রাম নিয়েই শুক্রবার থেকে আবার এফডিসিতে ‘আমি নেতা হব’ ছবির শুটিংয়ে অংশ নিলেন এ তারকা।

ছবিটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। গত ২৫ সেপ্টেম্বর ছবিটির ‘লাল লিপস্টিক’ শিরোনামের একটি আইটেম গানের শুটিং করেছেন মিম। কথা ছিল গানটির ওই দিনের শুটিংয়ে অংশ নেবেন শাকিব খানও।

কিন্তু লন্ডন থেকে ফেরার ক্লান্তির কারণে শুটিংয়ে অংশ নেয়া হয়নি তার। ফলে তারিখ পরিবর্তন করে অক্টোবরের ৪ তারিখে শুটিংয়ের দিন ঠিক করা হয়।

আজ আইটেম গানটির নয়, ছবিটির বেশ কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং এফডিসির সামনে ও ভেতরে ধারণ করা হবে।

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘অনেক দিন ধরেই এফডিসিতে শুটিংয়ের জন্য আসা হয় না। আমার অভিনীত ছবিগুলোর গল্পের প্রয়োজনে বাইরে বাইরে শুটিং করা হয়। এ ছবিটির গল্পের কারণেই এফডিসিতে শুটিং করা হচ্ছে।’

দীর্ঘদিন পর এফডিসিতে শুটিং করছেন কেমন লাগছে জানতে চাইলে কিং খান বলেন, এফডিসি হচ্ছে ঢাকাই চলচ্চিত্রের সূতিকাগার। এখানে শুটিং করাটা নিঃসন্দেহে আনন্দের। খুব ভালো লাগছে। পরিচিত অনেকের সঙ্গেই আজ দেখা হচ্ছে।

আরো খবর »