সাপের ছোবলে মৃত্যুর আগে লাইভে, সাবেক স্ত্রীকে দেখার আকুতি

Feature Image

রাশিয়ার সাপ বিশেষজ্ঞ আরসলান ভালেভ। একটি চিড়িয়াখানায় কাজ করতেন এই ব্যক্তি। বিষধর সাপ ব্ল্যাক বামবার ছোবলে আক্রান্ত হয়ে তিনি আসেন ফেসবুক লাইভে। সেখানে তিনি বলেন, আমি চলে যাচ্ছি, বিশ্বাস হচ্ছে না আমার সঙ্গে এমন হচ্ছে। এ সময় সাপের কামড়ের ক্ষতও তিনি দেখান। এরপর তিনি দেখতে চান সাবেক স্ত্রীকে।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম মিররের খবরে বলা হয়, সর্বশেষ সাপের ছোবল খেয়ে লাইভে এসেছিলেন আরসলান। তবে কবে তিনি লাইভ করেছেন, সেটি প্রতিবেদনে উল্লেখ করা হয়নি।

এর আগে ২১ সেপ্টেম্বর ইন্টারনেটে লাইভে এসেছিলেন আরসলান। সে সময় ভিডিওতে স্ত্রী ইকাতেরিনা কাতইয়ার সঙ্গে বিচ্ছেদের কথা জানিয়েছিলেন তিনি। আরসলান জানান, স্ত্রী কাতইয়া তাঁকে ধোঁকা দিয়েছেন। আর এতে ভেঙে পড়েছেন তিনি।

সাপের ছোবলের পর ভিডিওতে দেখা যায়, আরসলানের অবস্থা ধীরে ধীরে খারাপ হচ্ছে। তিনি দ্রুততার সঙ্গে নিশ্বাস নিচ্ছিলেন। এ ছাড়া তাঁর চোখ লাল হয়ে ছিল। এরপর পক্ষাঘাতগ্রস্ত হাত নিয়ে ক্যামেরার সামনে থেকে চলে যান তিনি। সর্বশেষ লাইভ ভিডিওতে এসে আরসলান বলেন, কাতইয়াকে বলো আমি তাঁকে অনেক ভালোবাসি।

চলে যাওয়ার মুহূর্তকে বর্ণনা করতে গিয়ে আরসলান বলেন, সুন্দর, তাই না? ওহ, এটা কেমন… সবাইকে বিদায়… বিশ্বাস হচ্ছে না আমার সঙ্গে এমন হচ্ছে।

এরপর ওই রাশিয়ান তাঁর স্ত্রীর ফোন নম্বর পড়ে শোনান। তিনি বলেন, আমি মারা যাচ্ছি। বিদায়। কাতইয়াকে দেখতে পারলে খুবই ভালো লাগত। ওহ, আমি কাঁপছি।

ভিডিওর একপর্যায়ে একজন বিষয়টি হাসপাতালে জানান। কিছুক্ষণ পরে উদ্ধারকর্মীরা অ্যাম্বুলেন্স নিয়ে আরসলানের বাসায় গেলেও তাঁকে বাঁচাতে পারেননি।

আরো খবর »