স্বাধীনতা বিরোধী জামায়াত-শিবিরকে দলে নেয়া যাবে না

Feature Image

গোপালগঞ্জ : আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, স্বাধীনতা বিরোধী ও দেশ বিরোধী জামায়াত-শিবিকে দলে নেয়া যাবে না।
তিনি বলেন, কোন ওয়ার্ডে কাউকে সদস্য করার আগে থানা কমিটির সাথে আলোচনা ও যাচাই করে তাকে দলের নিতে হবে। বিশেষভাবে মনে রাখতে হবে যে স্বাধীনতা বিরোধী ও দেশ বিরোধী জামায়াত-শিবির যেন কোনভাবেই দলে ঢুকতে না পারে।’

শুক্রবার সকালে উপজেলা মিলনায়তনে মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন।

ফারুক খান বলেন, ‘বাংলাদেশ আওয়ামী লীগের সংগঠন গোছানোর কাজ চলছে। ইতোমধ্যে সদস্য নবায়ন ও নতুন সদস্য সংগ্রহের কাজ শুরু হয়েছে। সদস্যপদ নবায়ন, নতুন সদস্য সংগ্রহের সময় যেন বড় ধরনের কোন ভুল না হয়। নতুন সদস্য সংগ্রহের সময় যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাস করে তাদেরকে দলে নিতে হবে।’

ফারুক খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের ডিজিটাল এবং ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসাবে গড়ে উঠবে।
তিনি বলেন, দেশের দারিদ্র্য নির্মূলে আওয়ামী লীগ সরকার নানা উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। নি¤œআয়ের মানুষ যাতে ভাল থাকতে পারে সেজন্য সরকার দুঃস্থ ভাতা, বিধবা ভাতা, প্রসূতি ভাতা, ভিজিডি, ভিজিএফ, মুক্তিযোদ্ধা ভাতাসহ সামাজিক নিরাপত্তা বেষ্টনী খাতে ব্যয় বাড়িয়েছে।

তিনি ‘প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সফল অস্ত্রপচারের উল্লেখ করে তাঁর পূর্ণ সুস্থতার জন্য সবার দোয়া কামনা করেন।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আতিকুর রহমান মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদারের পরিচালনায় বর্ধিতসভায় উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড এবং সকল অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আরো খবর »