পরী-জেফের ‘আই লাভ ইউ জান’

Feature Image

বিনোদন প্রতিবেদক : বাতাসে উড়ছে দীঘল কালো চুল। লাল ঠোঁটে মিষ্টি হাসি আর নেশা ভরা চোখ দেখে চিত্রনায়ক জেফ গেয়ে উঠে ‘কত ভালোবাসি হায় আছো মিশে কলিজায়, তুমি আমারই প্রাণ, আই লাভ ইউ জান’। ভালোবাসার মানুষের কণ্ঠে এমন সুর শুনে পরীও গেয়ে উঠে।

‘আই লাভ ইউ জান’ শিরোনামের এ গানটি দেখা যাবে ‘ইনোসেন্ট লাভ’ সিনেমায়। যুগল নির্মাতা অপূর্ব-রানা পরিচালিত এ সিনেমায় পরীর বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়ক জেফ। ২২ ডিসেম্বর সিনেমাটি সারাদেশে মুক্তি পাবে। মুক্তিকে সামনে রেখে গতকাল বৃহস্পতিবার ‘আই লাভ ইউ জান’ শিরোনামের গানটি ইউটিউবে প্রকাশ করা হয়। গানটিতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল ও পড়শী। বাহাউদ্দিন রিমনের কথায় গানটির সুর করেছেন জাবেদ আহমেদ কিসলু।

এ প্রসঙ্গে রানা  বলেন, ‘কিছু দিন পরই বিপিএল খেলা। তাই সিনেমাটি ২২ ডিসেম্বর সারাদেশে মুক্তি দেব। এর শুটিং অনেক আগেই শেষ করেছি। মাঝে চলচ্চিত্রের অবস্থা ভালো ছিল না বলে সেন্সরে জমা দেওয়া হয়নি। সিনেমাটি সেন্সর বোর্ড দেখে খুব প্রশংসা করেছে। এ সিনেমায় পরীমনি ও জেফ দারুণ অভিনয় করেছেন। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।’

২০১৪ সালের শুরুর দিকে রাজধানীর উত্তরায় মহরতের মাধ্যমে শুরু হয়েছিল এ সিনেমার শুটিং। এতে মোট পাঁচটি গান রয়েছে। এর মধ্যে একটি আইটেম গানও রয়েছে। জাবেদ আহমেদ কিসলু ও রুমী সেনের কম্পোজিশনে গানগুলোতে কণ্ঠ দিয়েছেন এস আই টুটুল, পড়শী, রাজিব, মুন, লিজা, তানজিন রুমা ও রুপম।

জাহিন চলচ্চিত্রের ব্যানারে সিনেমাটিতে পরী-জেফ ছাড়াও অভিনয় করেছেন সোহেল রানা, সুচরিতা, মিজু আহমেদ, সুব্রত, আমির সিরাজী ও কাবিলা।

 

আরো খবর »