মানিকগঞ্জ-১ আসনের সাংসদের পূজা মন্দির পরিদর্শন

Feature Image

মানিকগঞ্জ  থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম.নাঈমুর রহমান দূর্জয় বলেছেন- বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় থাকলে হিন্দু সম্প্রদায় লোকজন শান্তিপুর্ণ ভাবে নিবিঘেœ পুজা ও দুর্গা উৎসব পালন করতে পারে । হিন্দু সম্প্রদায়ের লোকজন যাতে শান্তিপুর্ণ ভাবে নিবিঘেœ পুজা ও দুর্গা উৎসব পালন করতে পারে তার আওয়ামীলীগ সরকার প্রতিটি পুজা মন্টপে পর্যাপ্ত পরিমানের পুলিশ,আনসার নিয়োগ করেছে ।

 

প্রতিটি মন্দিরে সরকারী ভাবে আদা টন করে চাল বরাদ্দ দেওয়া হয়েছে । বর্তমান সরকার সব সময় আপনাদের পাশে ছিল আগামীতে পাশে থাকবে । তিনি বলেন- বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশে উন্নয়ন হয় । বঙ্গবন্ধু কন্যা ও বর্তমান সরকারের প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সরকারের উন্নয়নের ধারা আবাহত রাখতে হলে অতিতের ন্যায় আগামীতে আবারও নৌকা প্রতীকে ভোট দিতে সকলের প্রতি আহবান জানান ।

 

শুক্রবার রাতে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক এ.এম.নাঈমুর রহমান দূর্জয় দৌলতপুর-ঘিওর-শিবালয় উপজেলায় ৮/১০ টি দুর্গা পুজা মন্দির পরিদর্শন করে প্রতিটির মন্দির কমিটির সভাপতি /সম্পাদকদের হাতে আর্থিক অনুদান বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেছেন ।

 

এসময় উপস্থিত ছিলেন-জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক তায়েবুর রহমান টিপু,জেলা পরিষদ সদস্য ও শিবালয় উপজেলা আওয়ামীলীগে সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, সহ-সভাপতি বিকাশ চন্দ্র সাহা, যুবলীগের আহবায়ক লালন ফকির, ঘিওর যুবলীগের আহবায়ক বাবুল বেপারী, দৌলতপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, যুবলীগের সাবেক সভাপতি মহিদুর রহমান,যুবলীগের আহবায়ক হুমায়ন কবির,জেলা পরিষদের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহবুবুর রহমান জনি,জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল মামুন,যুগ্ম সাধারন সম্পাদক আকাশ মাহমুদ আব্বাস প্রমূখ

আরো খবর »