ঘিওরের বিএনপি নেতার দূর্গা মন্দির পরিদর্শন

Feature Image

মানিকগঞ্জ  থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জের ঘিওর উপজেলার ২টি ইউনিয়নে আয়োজিত দুর্গা মন্দির পরিদর্শনে গিয়ে আর্থিক অনুদান দিয়েছেন জেলা বিএনপি।
গতকাল বৃহস্পতিবার রাতে বিএনপির কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এস এ জিন্নাহ কবীর ঘিওর সদর ও বড়টিয়া ইউনিয়নের দূর্গা মন্দিরের কর্মকর্তাদের হাতে আর্থিক অনুদান হিসেবে ২ থেকে ৩ হাজার টাকা করে তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল বাতেন,সহ-সাংগঠনিক সম্পাদক সত্যেন কান্ত পন্ডিত ভজন,পৌর বিএনপির সভাপতি নাসির উদ্দিন আহমেদ যাদু জেলা যুবদলের সাবেক আহবায়ক আব্দুস সালাম বাদল,সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক কাজী মোস্তাক হোসেন দীপু,জেলা শ্রমিক দলের সভাপতি আব্দুল কাদের,জেলা যুবদলের সাবেক প্রচার সম্পাদক রিয়াজ মাহমুদ হারেজ,সাবেক কোষাধ্যক্ষ মাসুদুর রহমান,উপজেলা বিএনপির সভাপতি আহম্মদ হোসেন খান রাসেল,সাধারন সম্পাদক মানিকুজ্জামান মানিক,যুবদল নেতা আসিফ ইকবাল রনি সহ বিপুল সংক্ষক বিএনপি’র অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুদান প্রদানকালে বিএনপির কেন্দ্রীয় কমিটির এই নেতা দুটি ইউনিয়নে আয়োজিত পুজা মন্ডপের কর্মকর্তাদের সাথে কুশুল বিনিময় কালে হিন্দু সম্প্রদায়ের পুজা উদযাপনের নানা বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় তিনি পুর্বের মত আগামীতেও হিন্দু সম্প্রদায়ের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব দুর্গা পূজায় জেলা বিএনপির পক্ষ থেকে সব ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন।

আরো খবর »