সলিমপুর ইউনিয়নের বক্তারপুর সড়কের কাজের উদ্বোধন

Feature Image

উপজেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

ঈশ্বরদী (পাবনা) থেকে সেলিম আহমেদ: ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের বক্তারপুর গ্রামের সাইদার রহমান বিশ্বাস সড়ক ও নুরুন্নাহার বেগম সড়কের কার্পের্টিং কাজের গতকাল শনিবার দুপুরে উদ্বোধন হয়েছে। ১ কোটি ১৪ লক্ষ টাকা ব্যয়ে এই সড়কের কার্পের্টিং কাজ করছেন পাবনার ঠিকাদারি প্রতিষ্ঠান জিনাত আলী জিন্নাহ। সাইদার রহমান বিশ্বাস সড়ক ও নুরুন্নাহার বেগম কার্পের্টিং কাজের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান মোঃ মকলেছুর রহমান মিন্টু।

সাইদার রহমান বিশ্বাস সড়ক ও নুরুন্নাহার বেগম সড়ক কার্পের্টিং কাজের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সলিমপুর ইউপি চেয়ারম্যান আবদুল মজিদ বাবলু মালিথা, উপজেলা প্রকৌশলী এনামুল কবির, ঠিকাদার জিনাত আলী জিন্নাহ, প্রকৌশলী সিরাজুল ইসলাম, বঙ্গবন্ধু জাতিয় কৃষি পদক প্রাপ্ত কৃষক নুরুন্নাহার বেগম, রবিউল ইসলাম বিশ্বাস, মেম্বর সানাউল হক, মেম্বর আক্তারুল ইসলাম, সাইদার রহমান বিশ্বাস, ইমদাদুল হক খোকন, আব্দুল খালেক ও সাবেক মেম্বর মানুসহ এলাকাবাসি ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

উপজেলা চেয়ারম্যান মকলেছুর রহমান মিন্টু বলেন, সাইদার রহমান বিশ্বাস সড়ক ও নুরুন্নাহার বেগম সড়ক কার্পের্টিং কাজ শুরু হয়েছে। ওই এলাকাবাসিদের যাতায়াতের সুবিধার জন্য ১ কোটি ১৪ লক্ষ টাকা ব্যয়ে দুটি সড়কের কার্পের্টিং কাজের উদ্বোধন হলো। তিনি বলেন, উপজেলাবাসির ভোটে নির্বাচিত হওয়ার পর থেকে আজ পর্যন্ত বিভিন্ন এলাকার কালভাট, সাকো, রাস্তা-ঘাট নির্মাণ, স্কুল, কলেজ, মাদ্রাসা, মসজিদ ও মন্দিরের উন্নয়ন কাজ চালিয়ে যাচ্ছি। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা উন্নয়নের রুপকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের মিছিলে এই সড়ক দুটি নতুন ভাবে সংযোজন হলো। স্থানীয়দের উদ্দেশ্যে বলেন, আপনারা কাজ গুলো দেখে নিবেন। কাজে কোন প্রকার ভেজাল হলে আমাকে জানাবেন। ঈশ্বরদীতে ভেজাল কোন কাজ করতে দেয়া হবেনা।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »