রণবীর-মাহিরার ছবি বিতর্কে শুটিংয়ে যাচ্ছেন না মাহিরা

Feature Image

রণবীর-মাহিরার প্রেম কাহিনি নিয়ে সরগরম ভারতীয় গণমাধ্যম। বলিউড পাড়াতেও মুখে-মুখে একই বাক্য- তবে কী সত্যিই প্রেম করছেন রণবীর কাপুর আর মাহিরা খান?

সম্প্রতি রণবীর-মাহিরার একটি ছবি ভাইরাল হলে আলোচনা বেড়ে যায় কয়েকগুণ। রণবীরের বাবা ঋষি কাপুরের মতো অনেক বলিউড তারকাই তাদের পক্ষ অবলম্বন করেন।

তবে এবার ভারতীয় গণমাধ্যম ছাড়িয়ে এই গুঞ্জনের ডালপালা ছড়িয়েছে মাহিরার জন্মভূমি পাকিস্তানেও। আর পাকিস্তানে জোর আলোচনা শুরু হওয়ার কারণেই হয়তো অস্বস্তিতে পড়তে হয়েছে মাহিরাকে।

ভারতের বিভিন্ন গণমাধ্যমের বরাতে জানা যায়, ছবি ভাইরালের পর জোর আলোচনা শুরু হওয়ার পর থেকে একদম চুপচাপ রয়েছেন মাহিরা। এমনকি কোনো শুটিংয়ে দেখা যাচ্ছে না তাকে। ঘনিষ্ঠ সূত্রে জানা যায় জ্বরে আক্রান্ত হয়ে ভীষণ শারীরিক অসুস্থতার মধ্যে আছেন তিনি।
কিন্তু নিন্দুকেরা এই যুক্তি মানবে কেন? তাই তারা দাবি করছে, জ্বর-টর কিছু নয়, রণবীরের সঙ্গে এক সাথে নিউ ইয়র্কে ছুটি কাটানোর ঘটনা ফাঁস হয়ে যাওয়ায় নিজেকে আড়াল করেছেন এই অভিনেত্রী।

যদিও মাহিরার বন্ধুরা তার পাশেই রয়েছে, সে রকম এক বন্ধু আদনান আনসারির দাবি, এ সব উড়ো গুঞ্জনে একদম বিচলিত নন মাহিরা, এই এক ছবি দিয়ে তার ক্যারিয়ার বিচার করার অধিকার নেই কারোর। শরীর খারাপ বলেই তিনি শুটিং থেকে দূরে আছেন কিছুদিন।

আরো খবর »