বিজয়াতে কী বার্তা দিলেন টলি নায়িকারা?

Feature Image

আগমনীর সুরে মেতে উঠেছিল মহানগর। তবে আজ সবার মনে বিষাদের সুর। কারণ মা চলে যাচ্ছেন নিজের বাড়ি।আবারও সেই একটা বছরের অপেক্ষা।তবে শেষ মুহূর্তেও আনন্দে মেতে থাকলেন টলি সেলেবরা।

ঋতুপর্ণা সেনগুপ্ত
পরনে লাল পার সাদা শাড়ি পড়ে একেবারে বউয়ের সাজ সেজে রেডি হয়ে গেছেন তিনিও। হাতে রয়েছে বরণ ডালা। তিনি তাঁর ফেসবুক ওয়ালে সেই ছবি পোস্ট করেছেন ফ্যানদের উদ্দেশ্য।আর তাঁর সঙ্গে লিখেছেন দেবী বরনের জন্য আমি তো তৈরি আর আপনারা।সঙ্গে শুভ বিজয়া জানাতেও ভোলেনি তিনি।

লাল টুকটুকে শাড়িতে ভারি মিষ্টি লাগছে মিমিকে।নাকে নলক কপালে টিপ একেবারে বনেদিয়ানা সাজে নিজেকে সাজিয়েছেন তিনি। তিনি টুইটারে এই ছবি পোস্ট করে জানিয়েছেন বিজয়ার শুভেচ্ছা সকলকে। ছতদের ভালবাসা এবং বড়দের জন্য রইল প্রণাম৷

নুসরত জাহান

হাতে ধুনুচি, বাঙালি ট্র্যাডিশনাল লুকে নিজেকে সাজিয়েছেন নুসরত। দুর্গা পুজোয় প্রায় সব কটা দিনই পুজোর আনন্দে মেতেছিলেন তিনি। সকলকে শুভ বিজয়া জানিয়ে এই ছবি পোস্ট করেছেন তিনি।

কপালে সিঁদুর,যাতে শাঁখা পলা,একেবারে বনেদি সাজে এই ছবিতে দেখা যাচ্ছে শুভশ্রী কে। তিনি টুইটারে জানিয়েছেন শুভ বিজয়ার প্রীতি , শুভেচ্ছা ও অভিনন্দন.. বড়োদের জানাই প্রণাম এবং ছোটোদের জন্য রইলো অনেক অনেক ভালোবাসা।

আরো খবর »