ভূমিহীন সংগঠনের আমন্ত্রণে শিখা সেন এর সৌজন্যে মধ্যাহ্নে ভোজ

Feature Image

কু্ষ্টিয়া:  সকালে কুমারখালীর পাথরবাড়িয়ায়া ভূমিহীণ সংগঠনের আয়োজনে আলোচনা ও সাংষ্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানের মধ্যমনি এই অঞ্চলে একুশ বছর ধরে কাজ করে যাওয়া এবং নিজেরা করি ভূমিহীন সংগঠনকে কুমারখালীতে প্রতিষ্ঠিত করা সহ কুমারখালীর সকল সামাজিক সাংষ্কৃতিক পথযাত্রায় অগ্রণী ভূমিকা রাখা প্রিয় মানুষ শিখা সেনের সম্মানার্থে ভূমিহীন সংগঠনের সকল কর্মীরা আব্দুল হাকিমের বাড়ির উঠোনো এই আয়োজন করে।

 

অনুষ্ঠান শেষে দুপুরে মধ্যাহ্ন ভোজেরও আয়োজন করেন তারা। শিখা সেন ছাড়াও উপস্থিত ছিলেন গৌতম সেন, নাট্যকার লিটন আব্বাস, সাংবাদিক সমাজকর্মকার দীপু মালিক, হাসান জাহাঙ্গীর, সাংবাদিক শরীফুল ইসলাম, সাংবাদিক হুমাযুন কবির, ভূমিহীন সংগঠনের মোতালেব, মজিবর রহমান, মজিদ, হাবিব, বাবলু, রহিমা, জলি প্রমুখ। উপস্থিত ভূমিহীন সংগঠনের পুরুষ ও নারীরা একনজর শিখা সেনকে দেখা ও সৌজন্য সাক্ষাৎ করবার জন্য দূর দূরান্ত থেকে ছুটে ্এসেছে।

 

তাদের প্রাণের মানুষের দেখা পাবার জন্য এক নারী আবেগকণ্ঠে বলেন, আমাদেরতো এতদূরে গিয়ে আপনাকে দেখার সৌভাগ্য হয়না আপনি আমাদের মাঝে এসেছেন বলে আমরা আপনাকে দেখতে পাচ্ছি। শিখা সেনের প্রতি কুমারখালীর সর্বষ্তরের মানুষের সম্মান, শ্রদ্ধা ও ভালবাসা এই প্রমাণ করে কাজ মানুষকে তার আসল মঞ্জিলে পৌঁছে দেয় শিখা সেন তার উজ্জ্বল উদাহরন।

আরো খবর »