বিচ্ছিন্ন ঘটনার মধ্যে খোকসায় দূর্গাদেবীর বিসর্জন

Feature Image

কু্ষ্টিয়াঃ  সনাতন হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গা পুজা বিজয়া দশমীতে বিচ্ছিন্ন কিছু ঘটনা ছাড়া শান্তিপূর্ণ পরিবেশে প্রতিমা বিসর্জন এর মধ্যদিয়ে শেষ হয়েছে।

শনিবার দিনভর দেবী দূর্গার বিদায়ের বেশ আয়োজনে প্রতিবারের ন্যায় এবারও কু্ষ্টিয়া খোকনা উপজেলার শশ্মানঘাটে গড়াই নদীর পাড়ে উপস্থিত ছিলেন খোকসা পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ তারিকুল ইসলাম, খোকসা থানা অফিসার ইনর্চাজ (ওসি) মোঃ ননাজমুল হহুদাএবং সায়েম হোসেন সুজন ও খোকসা পৌরসভার সকল কাউন্সিলর খোকসা উপজেলা আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ ধর্মপ্রাণ সনাতন হিন্দু ধর্মের সকল ভক্তগণ।
এদিকে দেবী দূর্গার বিসর্জন অনুষ্ঠানে নৌকায় ওঠা ও নামিয়ে দেওয়াকে কেন্দ্র করে ৪ জন আহত হওয়ার খবর পাওয়াগেছে। আহত ৪ জন কে খোকসা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর ছেড়েদেওয়া হয়েছে।

এ ঘটনায় খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন এটা বিচ্ছিন্ন ঘটনা।পাতেলডাঙ্গি পূজা মন্ডবের দেবী বহন কারী নৌকা থেকে কয়েকজনকে নামিয়ে দেওয়াকে কেন্দ্র করে নদীব উটরে থেকে ইট পাথরের আঘাতে ৪ জন আহত হয়েছে। তিনি আরো জানান,পুলিশ তাৎক্ষণিক ঘটনা স্থানে যেয়ে কাওকে পাইনি।

সন্ধার পর একে সকল গড়াই নদীতে বিসর্জনের মধ্যে দিয়ে শেষ হয় শারদীয় দূর্গাপূজা উৎসব।

আরো খবর »