ইন্দোনেশিয়ার মসজিদে নামাজ পড়ে কাঁদলেন উপস্থাপিকা পায়েল!

Feature Image

মিডিয়ায় নানা ধরনের কাজের মধ্যে বেশ জনপ্রিয়তা রয়েছে অনুষ্ঠান উপস্থাপনার। ইশরাত পায়েল তেমনই একজন। নানা ধরনের কাজের সুযোগ থাকলেও তিনি নিজেকে একজন জনপ্রিয় উপস্থাপিকা হিসেবে প্রমাণ করতে চান।

 

আর বর্তমান সময়ে যে কজন আলোচিত তরুণ উপস্থাপিকা রয়েছেন তাদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। নিজেকে একজন ভালো উপস্থাপিকা হিসেবেই দেখতে চেয়েছিলেন তিনি। এখন সেই উপস্থাপনা নিয়েই বেশি ব্যস্ত থাকতে হয় তাকে।

তবে বর্তমানে তিনি সপরিবারে ইন্দোনেশিয়াতে রয়েছেন। আর সেখানকার রাজধানী জাকার্তার একটি মসজিদে নামাজ পড়েছেন। তাও সপরিবারে। এ বিষয়ে তিনি ফেসবুকের মাধ্যমে সবাইকে বলেন, (দয়া করে অতি ধার্মিক/ফেসবুক হুজুররা কেউ কমেন্ট করবেন না) South Asia’র সবচেয়ে বড় মসজিদ (মসজিদ ইস্তিকলাল) এ জীবনে প্রথম সপরিবারে মসজিদে গিয়ে, নামায আদায় করার সৌভাগ্য হয়েছে আমাদের (আলহামদুলিল্লাহ)।

 

নামাজে দাড়ানোর সাথে-সাথে চোখের পানি ধরে রাখতে পারিনি। এ এক অন্য রকম অনুভূতি আমি ভাষায় প্রকাশ করতে পারবো না। সবচেয়ে ভাল লাগার দিক হচ্ছে এ মসজিদে ধর্ম-বর্ন নির্বিশেষে যে কেউ নামায পড়তে পারে। এই রকম মসজিদ যেন আমাদের দেশেও হয়। সবার জন্য দোয়া করেছি।

আরো খবর »