ইয়াজিদের ওই বংশধররা বঙ্গবন্ধুকে হত্যা করেছে

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু:  তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, ইমাম-হোসেনকে যারা হত্যা করেছিল তাদেরই বংশধররা রাজাকার,জামায়েত ও জঙ্গিরা বঙ্গবন্ধুকে হত্যা করেছে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার চেষ্টা চালিয়েছিল।

ইয়াজিদের ওই বংশধররা আগুন সন্ত্রাস,জঙ্গি হামলা এবং মন্দির -মসজিদ ভাঙ্গে। জাকার,জামাত,জঙ্গি এবং তাদের পৃষ্ঠপোষক বিএনপি নেত্রী খালেদা জিয়ার সঙ্গে যারা মিটিমাট করার কথা বলে তারা ইয়াজিদের বংশধর। তাদের সাথে কোন মিটমাট হতে পারে না।

রোবাবার দুপুরে মানিকগঞ্জের গড়পাড়া ইমাম বাড়িতে আশুরার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন। গড়পাড়া ইমাম বাড়ি দরবার শরীফের পীর শাহ মোখলেসুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুড়িগ্রাম -৪ আসনের এমপি রুহুল আমিন, মানিকগঞ্জ পৌরসভার মেয়র গাজী কামরুল হুদা সেলিম, জাসদ কেন্দীয় কমিটির সহ- সভাপতি ইকবাল হোসেন খান, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের কমান্ডার তোবারক হোসন খান লুডু, জাতীয় পার্টি (জেপি)”র কেন্দীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের দিদ্দিকী আবু, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক এ্যাড. বাদরুল ইসলাম খান বাবলু প্রমূখ ।

আরো খবর »