খোকসার ৬ নং ওয়াড আওয়ামীলীগের সাধারন সম্পাদক গুরুতর আহত

Feature Image

কু্ষ্টিয়া প্রতিনিধি : কু্ষ্টিয়া খোকনা উপজেলা বাস স্টান্ডে গাড়ী রাখাকে কেন্দ্র করে উপজেলা ৬ নং ওয়াড মালিগ্রামের আওয়ামীলীগের সাধারন সম্পাদক ইউসুফের ছেলে মহিুদ্দিন (৩২) গুরুতর আহত হয়ে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তী আছে।

পুলিশ, স্থানিয় ও হাসপাতাল সূত্রে জানাগেছে, খোকসা বাস স্টান্ডে পাশা পাশি দোকান দার মনিরুল ও মহিউদ্দিন বেশ কিছুদিন ধরে নিজেদের মধ্যে অন্তদন্ধ হয়ে আসছিল। সেমবার সকাল সাড়ে ১১ টার সময় গাড়ি রাখাকে কেন্দ্র করে দু’জনের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে মনিরুলের হাতে থাকা রেত ( লোহাকাটা) দিয়ে মহিউদ্দিনের পেটে আঘাত করে। এতে মহিউদ্দিন ঘটনা স্থলেই লুটেপড়ে। পরে স্থানিয় জনতা মহিউদ্দিন কে উদ্ধার করে খোকসা হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে যায়।

হাসপাতালে জরুরী বিভাগের কত্বব্যরত ডাক্তার অনুপ কুমমার বিশ্বাস জানান, মহিউদ্দিনের পেটের নাড়ি ভুড়ি বাহির হয়ে গিয়েছিল। আমরা দির্ঘ অপারেশানে এখন আশংকা মুক্ত আছে। তার পেটে ১৫ টা সেলাই দেওয়া হয়েছে। বর্তমানে সার্জারী পুরুষ ওয়াডে ভর্তী আছে।

এদিকে খোকসা থানায় যোগাযোগ করাহলে থানা ভারপ্রাপ্ত র্কর্মকর্তা (তদন্ত) চাকলাদার আসাদুজ্জামান জানান, ঘটনা শুনেছি তদন্ত করে বলতে পারবো।
অপরদিকে উক্ত ঘটনাকে কেন্দ্র করে খোকসা বাসস্টান্ডে থমথমে অবস্থা বিরাজ করছে।

আরো খবর »