গাজীপুরের কালীগঞ্জে চায়না কারখানায় দুর্ধর্ষ চুরি

Feature Image

গাজীপুর থেকে আলমগীর হোসেনঃ গাজীপুরের কালীগঞ্জে এইচকিউ লিড ফ্যাক্টরী লিঃ নামের একটি চায়না কারখানায় দুর্ধর্ষ চুরির ঘটনা সংগঠিত হয়েছে। এ ঘটনায় মঙ্গলবার বিকেলে ওই কারখানার ব্যবস্থাপক শেখ মাসুদুর রহমান শাহিন বাদী হয়ে কালীগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেছেন।

সোমবার দিবাগত রাতে কালীগঞ্জ পৌর এলাকার কালীগঞ্জ-টঙ্গী-ঘোড়শাল বাইপাস সংলগ্ন ওই কারখানায় এ ঘটনা ঘটে।

কারখানার ব্যবস্থাপক শেখ মাসুদুর রহমান শাহিন জানান, বাইপাস সংলগ্ন ওই কারখানায় ব্যাটারী তৈরির জন্য ফ্যাক্টরী নির্মাণের প্রস্তুতি চলছিল। সোমবার দিবাগত রাত দেড়টার দিকে মুখোশ ও আন্ডার ওয়ে পরিহিত ২৪/২৫ জনের স্বশস্ত্র একটি দল কারখানার নতুন নির্মানাধীন ভবনের দেয়াল টপকে প্রবেশ করে। এ সময় দারোয়ানসহ কারখানায় অবস্থানরত আটজনকে অস্ত্রের মুখে জিম্মি করে বেধে ও মুখে কসটেপ লাগিয়ে বেশকিছু মূল্যবান মালামাল চুরি করে পিকআপ যোগে নিয়ে যায়।

তিনি আরো জানান, এ সময় স্থানীয়ভাবে বিদ্যুৎ না থাকায় সংঘবদ্ধ ওই দলটি কারখানার জন্য আনিত ব্যাটারী তৈরির মেশিন, তামার মোটা কয়েল তার, ট্রান্সমিটার, ১০টি মোবাইল ফোনসহ প্রায় ২০ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। ঘটনার পর থানার উপ-পরিদর্শক (এসআই) আশীষ কুমার দাস ঘটনাস্থল পরিদর্শণ করেছেন। এ ব্যাপারে তিনি বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন বলেও জানান তিনি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলম চাঁদ বলেন, অভিযোগ পেয়েছি, মামলা হবে।

আরো খবর »