ট্রাম্পকে ট্রল করে বিপাকে পিটারসেন

Feature Image

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের কনসার্টে বন্দুকধারীর হামলায় নিহত হয়েছেন কমপক্ষে ৫৯ জন এবং আহত হয়েছেন ৫০০’র বেশি দর্শক। দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ভাষায় যা সাক্ষাৎ শয়তানের কাজ। টেলিভিশন ভাষণে যুক্তরাষ্ট্রবাসীকে এক হওয়ার আহ্বান জানিয়েছেন ট্রাম্প। সেই ভাষণকে টুইটারে ব্যঙ্গ করে এখন নিজেই ফেঁসে গেছেন ইংল্যান্ডের সাবেক ব্যাটসম্যান কেভিন পিটারসেন।

ভাষণে ট্রাম্প বলেছেন, এমন ভয়াবহ এবং আতঙ্কজনক মুহূর্তে যুক্তরাষ্ট্রের সবাইকে এক হতে হবে। অতীতেও তাই হয়ে আসছে। সেই ভাষণের পরপরই টুইট করেছেন পিটারসেন, মাত্রই ট্রাম্পের ভাষণ দেখলাম। পুরোই একটা গাধা। অভাগা যুক্তরাষ্ট্র। অভাগা পৃথিবী।

এমন টুইটের পর পাল্টা টিপ্পনী কেটেছে তার ভক্তরাও। রায়ান দিলানি নামে একজন লিখেছেন, আমি নিশ্চিত যে তুমি ট্রাম্পকে নির্বাচনী প্রচারণার সময় সাহায্য করেছিলে।

স্কট ফ্লেচার লিখেছেন, বাহ কেপি। একদম তোমার মত। ইংল্যান্ড দল থেকে যখন তোমাকে বের করে দেওয়া হল তখন তুমি এমন অভাগাই ছিলে। মার্ক অসবোর্ন লিখেছেন, তাহলে তুমি এখন রাজনৈতিক বিশেষজ্ঞও।

পিটারসেনের জন্য এমন অভিজ্ঞতা অবশ্য নতুন নয়। নভেম্বরে হতে যাওয়া অ্যাশেজের ইংল্যান্ড দলকে ‘ভয়াবহ’ আখ্যা দিয়ে ইংল্যান্ড সমর্থকদেরও সমালোচনা কুড়িয়েছেন কিছুদিন আগেই।

আরো খবর »