জয়পুরহাটে পৃথক সড়ক দূর্ঘটনায় নিহত-৩, আহত-১৮

Feature Image

জয়পুরহাট:  জয়পুরহাট জেলা শহরের শিল্পকলা একাডেমী এলাকায় ও জেলার আক্কেলপুর উপজেলার কাঠালতলী এলাকায় দু’টি পৃথক সড়ক দূর্ঘটনায় ৩ জন নিহত ও ১৫ জন আহত হয়েছে।

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেলিম হোসেন জানান, আজ দুপুর দেড় টার দিকে নওগাঁর ধামুইরহাট থেকে জয়পুরহাটে আসার পথে একটি যাত্রীবাহি বাস নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে খাদে পরে যায়। এতে ২৩/২৪ ও ৪৫/৫০ বছর বয়সী অজ্ঞাত পরিচয় ২ নারী নিহত হয়েছেন। এই দূর্ঘটনায় শিশুসহ আহত হয়েছেন আরো ১৫ জন যাত্রী। পুলিশ ও স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করিয়ে দেন।

অপর দিকে জেলার আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম জানান, উপজেলার কাঠালতলী এলাকায় ব্যাটারী চালিত ইজিবাইক ও মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত রুহল আমিন (৪০) নামে এক ইউপি সদস্য চিকিৎসাধী অবস্থায় গত রাত সাড়ে ১১টার দিকে মারা গেছেন। এঘটনায় আহত হয়েছেন আরো ৩ জন। নিহত রুহল আমিন জেলার আক্কেলপুর উপজেলার রায়কালী ইউনিয়ন পরিষদের সদস্য ও একই উপজেলার বালুকা গ্রামের আব্দুল হামিদের ছেলে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করা হয়েছে।

 

আরো খবর »