স্বামী-স্ত্রীর মিলন নিয়ে সবচেয়ে ভুল ৬ টি ধারনা

Feature Image

 

নিউজ ডেস্কঃ সাইজ ম্যাটারস! নিজের স্তন/লিঙ্গের মাপ নিয়ে অসন্তুষ্ট? অনেকে ভাবেন, স্তন বা লিঙ্গ যত বড় হবে, ততই নাকি মিলনে তৃপ্তি বেশি। ভুল। নারী বা পুরুষ- উভয়ের সুস্থ থাকাটাই বড় কথা। তাহলেই তৃপ্তি পাবেন মিলনে। আকৃতি বিশেষ কোনও ফারাক ফেলে না।

ফ্রুট সেক্স:  কালো আঙুর বা স্ট্রবেরি-সহ সেক্স নাকি বিশেষ তৃপ্তিদায়ক। ভুল। এসব নেহাৎ হলিউডি সিনেমার অবদান। চকোলেট বা আঙুর মিলনে বাড়তি কোনও প্রভাব ফেলে না।

মেয়েদের তুলনায় ছেলেরা বেশি কামুক: সব দায় পুরুষদের দিলে চলবে না। শুধু ছেলেরাই সেক্স নিয়ে সর্বক্ষণ ভাবে-একথা ভুল। নির্দিষ্ট বয়সে ছেলে-মেয়ে-উভয়েরই সেক্স হরমোন ক্ষরিত হয়। তাই ছেলেদের একা দোষ দেওয়াটাই মিথই বটে।

মহিলরা পর্ন ভালবাসেন না: কে বলেছে? সমীক্ষা বলছে, মেয়েরাই বেশি হার্ড পর্ন ভালবাসেন। তাই এ ভুল ধারনা নিয়ে থাকবেন না যে নারী-সমাজে নীল ছবি ব্রাত্য।



পিরিয়ডস-এর সময় সেক্স করলেও প্রেগনেন্সি হয় না: ভুল। বহুদিন ধরে এই মিথ চলে আসছে সমাজে। পিরিয়ডস-এর সময় সেক্স করলেও প্রেগনেন্ট হওয়ার চান্স থেকে যায়। নারীদেহের শরীরের ভিতর স্পার্মস জমা থাকে।

শব্দ ছাড়া তৃপ্তি নেই: একথাও ভুল। কোনও নারী মিলনের সময় চীৎকার না করলে তিনি যে উত্তেজনা অনুভব করছেন না, ভাবলে ভুল করবেন। কখনও কখনও নিঃশব্দেও সেক্সের মজা উপভোগ করা যায়। ইংরেজি বলে না, ‘সাইলেন্স ইজ গোল্ডেন।’

আরো খবর »