কুষ্টিয়া জেলা মাদক প্রতিরোধ কমিটির উদ্যোগে মাদক মুক্ত লালন মেলার দাবীতে মানববন্ধন

Feature Image

কু্ষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়া জেলা মাদক প্রতিরোধ কমিটির উদ্যোগে মাদক মুক্ত লালন মেলার দাবীতে বুধবার ০৪/১০/২০১৭ ইং সকাল ১০ টায় লালন শাহ এর সামনে মানববন্ধন অনুষ্ঠিত হয়। কুষ্টিয়া জেলা মাদক প্রতিরোধ কমিটির সভাপতি হাসিবুর রহমান রিজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক সোহেল রানা,

সাবেক চেয়ারম্যান ও লালন একাডেমির যুগ্ম-সম্পাদক এনামুল হক মনজু, কুষ্টিয়া এপেক্স ক্লাব ও নিরাপদ সড়ক চাই এর সভাপতি ও কুষ্টিয়া জেলা মাদক প্রতিরোধ কমিটির নির্বাহী সদস্য কে এম জাহিদ।

বক্তারা বলেন, বাউলরা মাদক সেবন করেন না। মাদকের ব্যবসাও করেননা। দেশের বিভিন্ন মাজার কেন্দ্রিয় মাদক ব্যবসায়ীদের একটি বড় সিন্ডিকেট রয়েছে। সেই সিন্ডিকেট মাজারে মাদকের ব্যবসা করে। দেশ ও জাতিকে বাঁচাতে এই মাদক ব্যবসায়ীদের রুখতে হবে।

এসম উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা ও লালন একাডেমির সাবেক সহ-সভাপতি জাহিদ হোসেন, চাপরা ইউপি চেয়ারম্যান মনির হাসান রিন্টু,

কুষ্টিয়া জেলা মাদক প্রতিরোধ কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, জুয়েল রানা, আলম মন্ডল, সাংগাঠনিক সম্পাদক শাহারিয়া ইমন রুবেল, শরিফুল ইসলাম, ইমরুল হক লিংকন, অভি মোল্লা, দপ্তর সম্পাদক এমদাদুল হক মিলন, শিক্ষা ও সমাজ কল্যাণ সম্পাদক নাহিদ হাসান তিতাস, সহ প্রচার সম্পাদক আল-আমিন খান রাব্বি, মিরপুর উপজেলা মাদক প্রতিরোধ কমিটির সিনিয়র যুগ্ম-আহবায়ক হাসানুজ্জামান খান তাপস, দৈনিক লালন কন্ঠ এর নিবার্হী সম্পাদক সামরুজ্জামান (সামুন)

ছেঁউড়িয়ায় ২নং ওয়াডের মেম্বর অাসাদুর জ্জামান শাহিন ও বিশিষ্ট সমাজ সেবক নজরুল ইসলাম মেরু,

আয়না সাধু, শাহাদত ফকির, আলী শাহ, বলাই শাহ, বাবু ফকির ও সালাস সাধু, বাউল, সাধক, লালন অনুরাগী সহ শত শত মানুষ অংশগ্রহন করে।

আরো খবর »